শ্বশুরবাড়ি থেকে জামাতার ঝুলন্ত লাশ উদ্ধার

Send
শেরপুর প্রতিনিধি
প্রকাশিত : ২১:৫০, আগস্ট ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:৩৭, আগস্ট ০৩, ২০২০

শেরপুর

শেরপুরের নালিতাবাড়ীতে শ্বশুরবাড়ি থেকে রশিতে ঝুলন্ত অবস্থায় মেয়ের জামাতা মোবারক হোসেনের (২৮) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (৩ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার নিচপাড়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

সূত্র জানায়, উপজেলার নালিতাবাড়ী ইউনিয়নের আন্ধারিয়াগোপ গ্রামের আকাব্বর আলীর ছেলে মোবারক প্রায় সাত বছর আগে একই উপজেলার রূপনারায়ণকুড়া ইউনিয়নের নিচপাড়া গ্রামের আবু হানিফের মেয়ে সুরাইয়াকে বিয়ে করেন। বর্তমানে তাদের সংসারে এক মেয়ে সন্তান রয়েছে। মোবারক ঢাকায় কাঠমিস্ত্রি এবং তার স্ত্রী সুরাইয়া গার্মেন্টে কাজ করতেন। কিছু দিন আগে এই দম্পতি বাড়িতে আসে। রবিবার (২ আগস্ট) রাতে মোবারক তার নিজ বাড়ি আন্ধারিয়াগোপ থেকে শ্বশুরালয়ে যান। মোবারক নিজেই মিস্ত্রি হওয়ায় শ্বশুরের নতুন ভিটায় ঘর নির্মাণের কাজ করছিলেন। সকালে নির্মাণাধীন ওই ঘরে মোবারকের ঝুলন্ত লাশ দেখতে পান শ্বশুরবাড়ির লোকজন। পরে খবর পেয়ে থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে প্রেরণে করেছে।

বিষয়টি নিশ্চিত করে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, মৃত্যুর কারণ জানা যায়নি। ময়নাতদন্তের পর প্রকৃত কারণ জানা যাবে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।

/এএইচ/এমওএফ/

লাইভ

টপ