রায়পুরায় আগ্নেয়াস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

Send
নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত : ২০:৫৫, আগস্ট ১১, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৪৬, আগস্ট ১১, ২০২০

রায়পুরায় বিদেশি রিভলবারসহ মো. শিপন মিয়া (৩৭) নামের পুলিশের তালিকাভুক্ত এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল রায়পুরার বড়চর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতার শিপন মিয়া রায়পুরা উপজেলার লোচনপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে।

পুলিশ জানায়, গোপন খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক তাপস কান্তি রায় সঙ্গীয় ফোর্স নিয়ে রায়পুরার বড়চর এলাকায় অভিযান চালান। বিকাল সাড়ে ৫টার দিকে স্থানীয় একটি বিদ্যালয়ের বারান্দা হতে জেলা পুলিশের তালিকাভুক্ত শিপন মিয়া নামের ওই সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি রিভলবার ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। উদ্ধারের সময় রিভলবারটিতে ৮টি গুলি লোড করা ছিল।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রুপণ কুমার সরকার জানান, এই ঘটনায় রায়পুরা থানায় তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। গ্রেপতার শিপন মিয়া দীর্ঘদিন দরে নরসিংদীসহ আশপাশের জেলাগুলোতে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছে। এর আগেও তার বিরুদ্ধে হত্যা, মাদক ও আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টাসহ মোট ছয়টি মামলা রয়েছে।


 

/টিটি/

লাইভ

টপ