বগুড়ায় করোনায় ২ ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ২১:০৫, আগস্ট ১৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:০৭, আগস্ট ১৩, ২০২০

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল এবং টিএমএসএস মেডিক্যাল কলেজ (টিএমসি) ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে বুধবার (১২ আগস্ট) রাত থেকে বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুর পর্যন্ত করোনা আক্রান্ত দু’জন ও উপসর্গ নিয়ে চার জন মারা গেছেন। বিকালে হাসপাতাল সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

টিএমসি ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালের সহকারী নির্বাহী কর্মকর্তা আবদুর রহিম রুবেল জানান, বগুড়া শহরের নাটাইপাড়ার এক গৃহিনী (৬০) গত ৫ আগস্ট সিভিল সার্জন কার্যালয়ে নমুনা দিয়ে করোনা শনাক্ত হন। বেশি অসুস্থ হলে গত ১০ আগস্ট রাত আড়াইটার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে তার মৃত্যু হয়। বগুড়া শজিমেক হাসপাতাল সূত্র জানায়, শাজাহানপুর উপজেলার চুপিনগর গ্রামের এক পুরুষ রোগী (৬৪) করোনা উপসর্গ নিয়ে গত ২৩ জুলাই হাসপাতালে ভর্তি হন। পরে নমুনা পরীক্ষায় তিনি করোনা পজিটিভ হন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান।

সূত্রটি আরো জানায়, বগুড়ার নন্দীগ্রাম উপজেলার নুনদহ গ্রামের এক পুরুষ (৭৫), বগুড়ার শেরপুরের কাটুরিয়া গ্রামের অপর এক বাসিন্দা (৭২), নওগাঁর বদলগাছি উপজেলার পাহাড়পুর গ্রামের এক পুরুষ রোগী (৪০) ও শাজাহানপুর উপজেলার রাঘোমাঝি গ্রামের এক নারী রোগী (৫২) করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন।

সূত্রগুলো জানায়, স্বাস্থ্যবিধি মেনে মরদেহগুলো প্রস্তুত ও জানাজা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল পর্যন্ত তাদের নমুনার ফলাফল পাওয়া যায়নি।

 

ছবি: সাজ্জাদ হোসেন

 

 

/টিটি/

লাইভ

টপ