৩৭ বছর পর জেলা পরিবার পরিকল্পনা বিভাগের জন্য ভবন

Send
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রকাশিত : ২১:৪৪, সেপ্টেম্বর ১৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৪৮, সেপ্টেম্বর ১৬, ২০২০

খাগড়াছড়িতে জেলা পরিবার পরিকল্পা বিভাগের জন্য ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

খাগড়াছড়িকে জেলা ঘোষণার ৩৭ বছর পর স্থায়ী কার্যালয় পেতে যাচ্ছে জেলা পরিবার পরিকল্পনা বিভাগ। বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে ৪ কোটি ৬৬ লাখ টাকা ব্যয়ে পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালকের কার্যালয় ভবন এর নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। নির্মাণ কাজ আগামী বছরের ডিসেম্বরের মধ্যে শেষ হওয়ার কথা রয়েছে।

খাগড়াছড়ি জেলা সদরের বাস টার্মিনাল এলাকায় কার্যালয়টির ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন শরনার্থী বিষয়ক টাস্কফোর্স এর চেয়ারম্যান (প্রতিমন্ত্রী মর্যাদাসম্পন্ন) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। উদ্বোধনের পর মোনাজাতসহ বিভিন্ন ধর্মগ্রন্থ থেকে পাঠ করা হয়।

এসময় তিনি স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরকে খাগড়াছড়ি জেলায় বর্তমানে প্রায় ৩৫ কোটি টাকায় দুইটি হাসপাতাল এবং ১৫টি কমিউনিটি ক্লিনিকের নির্মাণ কাজ চলমান রাখায় ধন্যবাদ জানান।

এসময় স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী মো. মহসিন, সহকারী প্রকৌশলী মেহেদি হাসান এবং পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক বিপ্লব বড়ুয়া উপস্থিত ছিলেন।

 

/টিএন/

লাইভ

টপ