মাদকাসক্ত ছেলেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেলে দিলেন মা

Send
পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৩২, সেপ্টেম্বর ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৩৬, সেপ্টেম্বর ২৪, ২০২০




পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় শালবাহান শাহিনুর ইসলাম শাহীন (২৮) নামে এক মাদকাসক্ত ছেলেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছেন তার মা সাহেরা বেগম। বুধবার (২৩ সেপ্টেম্বর) রাতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও তেঁতুলিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুদুল হক মাদকাসক্ত শাহীনকে এক বছর ১০ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং নগদ ৩০০ টাকা অর্থদণ্ড প্রদান করেন ও কারাগারে পাঠান। শাহীন ওই এলাকার নুর ইসলাম ওরফে কাজী হায়াতের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, শাহীন দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছেন। মাদকের টাকার জন্য প্রায়শই সে পরিবারের সদস্যদের মারধর, ঘরবাড়িতে ভাঙচুরসহ অশান্তি সৃষ্টি করছে। বুধবার রাতে একই কারণে ঘরবাড়ির আসবাপত্র ভাঙচুর এবং তার মা ও স্ত্রী সন্তানকে মারধর শুরু করে। এক পর্যায়ে তার মা সাহেরা বেগম বিষয়টি শালবাহান ইউনিয়নের চেয়ারম্যানকে জানিয়ে বাড়িতে পুলিশ পাঠানোর অনুরোধ করেন।

চেয়ারম্যান বিষয়টি তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেন। পরে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুল হক পুলিশসহ ওই বাড়িতে গিয়ে শাহীনকে আটক করেন। এসময় তার শার্টের পকেট থেকে গাঁজা জব্দ করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালত তাকে কারাদণ্ড এবং অর্থদণ্ড দেন।

শালবাহান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান লিটন জানান, মাদকাসক্ত শাহীনের অত্যাচার সহ্য করতে না পেরে তার মা নিজেই তাকে জেল হাজতে পাঠানোর জন্য অনুরোধ করেন। মায়ের অভিযোগের প্রেক্ষিতে ভ্রাম্যমাণ আদালত তাকে জেলহাজতে পাঠান।

 

/টিটি/

লাইভ

টপ