অপহরণের তিন দিন পর কিশোরী উদ্ধার

Send
পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশিত : ০২:২৯, সেপ্টেম্বর ২৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:১৬, সেপ্টেম্বর ২৮, ২০২০

পটুয়াখালীর গালাচিপা থেকে কিশোরী অপহরণের তিন দিন পর মাদারীপুর থেকে উদ্ধার করা হয়। এসময় মূল অপহরণকারী অনিক কর (২৮)-কে আটক করেছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা।

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বরিশাল জেলার পূর্ব পাংশা বাবুগঞ্জ এলাকা থেকে মূল অপহরণকারী অনিককে আটক করা হয়। অনিক কর বরিশালের উজিরপুর উপজেলার শোলক ইউনিয়নের শোলক গ্রামের নির্মল করের ছেলে।

জিডি সূত্রে জানা যায়, পটুয়াখালীর গালাচিপা উপজেলার সবুজবাগ এলাকা থেকে ২০ সেপ্টেম্বর দুপুর ১২টার দিকে এক কিশোরীকে বাসার সামনে থেকে অপহরণ করা হয়। অপহৃত কিশোরীর পরিবার বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। পরে তার পিতা গলাচিপা থানায় একটি জিডি করেন (নং-৮৪০)।

র‌্যাব জানায়, ভিকটিমকে উদ্ধারের জন্য তার বাবা র‌্যাবের সহযোগিতা কামনা করেন। গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ অভিযানিক দল শনিবার রাত সাড়ে ১০টার দিকে বরিশাল জেলার পূর্ব পাংশা বাবুগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে মূল অপহরণকারী অনিক করকে আটক করে। এরপর মাদারীপুরের চতুরপাড়ার নিখিল বিশ্বাসের বাড়ি থেকে রাত সাড়ে ১০টার দিকে ভিকটিমকে উদ্ধার করা হয়।

র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. রবিউল ইসলাম বলেন, 'উদ্ধার ভিকটিম ও আটক আসামিকে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় হস্তান্তর করা হয়। এ বিষয়ে ভিকটিমের পিতা বাদী হয়ে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।'

/এএইচ/এমওএফ/

লাইভ

টপ