ফেনীতে ঢাকা ফেরত যুবকের লাশ উদ্ধার

Send
ফেনী প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৪২, অক্টোবর ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৪২, অক্টোবর ১৮, ২০২০



ফেনীফেনীর কাজীরবাগ এলাকা থেকে সালমান হোসেন শিপন (২৫) নামে এক যুবকের চোখ উপড়ানো ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৮ অক্টোবর) সকাল ১১টার দিকে সদর উপজেলার পূর্ব রুহিতিয়া গ্রামের একটি পরিত্যক্ত টয়লেটের পেছন থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত যুবক শিপন পূর্ব রুহিতিয়া গ্রামের হাজীবাড়ির মৃত শহিদুল ইসলাম মনু মিয়ার ছেলে। সে ঢাকায় স্যানিটারি মিস্ত্রি হিসেবে কাজ করতো। গত শুক্রবার বাড়িতে আসলে এ ঘটনা ঘটে।

ফেনী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওমর হায়দার লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মাঈনুল ইসলাম, ফেনী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আতোয়ার রহমান, ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন, ডিবির ওসি এএনএম নুরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি সর্বোচ্চভাবে ক্ষতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, গত শনিবার (১৭ অক্টোবর) সন্ধ্যা থেকে শিপনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এক পর্যায়ে আজ সকালে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসাপাতালের মর্গে পাঠায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতসহ পুরুষাঙ্গে ক্ষতের চিহ্ন রয়েছে। তার দুই হাতের রগ কাটা। এছাড়া বাম চোখ ছিল উপড়ানো। তবে তার মৃত্যুর কারণ সম্পর্কে এখনও নিশ্চিত কিছু জানা যায়নি।

/আরআইজে/

লাইভ

টপ