সাদুল্লাপুরে ছেলে শিশুকে ধর্ষণের অভিযোগ

Send
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৫৩, অক্টোবর ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:৫৫, অক্টোবর ২১, ২০২০




গাইবান্ধা গাইবান্ধার সাদুল্লাপুরে ১০ বছরের এক ছেলে শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শাকিল শেখ (২০) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। বর্তমানে অসুস্থ শিশুটি গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন। বুধবার (২১ অক্টোবর) রাতে নির্যাতনের শিকার শিশুটির বাবা বাদী হয়ে সাদুল্লাপুর থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত শাকিল শেখ সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের মো. মাজেদ শেখের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা। মামলার বরাত দিয়ে তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা ১০ বছরের শিশুটিকে সুপারি কুড়ানোর কথা বলে ডেকে নিয়ে যায় শাকিল। এরপর শিশুটিকে একটি সুপারির বাগানে নিয়ে ধর্ষণ করা হয়। নির্যাতনের কারণে শিশুটির মলদ্বার ফেটে রক্তক্ষরণ হয়। পরে পরিবারের লোকজন তাকে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তবে ঘটনার পর থেকে শাকিল বাড়ি ছেড়ে পালিয়েছে। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শিশুটির বাবা জানান, অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় রাতেই ছেলেকে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তবে তার অবস্থার অবনতি হলে গাইবান্ধা সদর হাসপাতালে পাঠান চিকিৎসকরা। হাসপাতালে চিকিৎসা দেওয়া হলেও এখনও তার অবস্থার উন্নতি হয়নি।

তিনি বলেন, ‘বখাটে শাকিল আমার শিশু ছেলেকে ধর্ষণ করেছে। এ ঘটনায় থানায় মামলা করেছি। কিন্তু পুলিশ অভিযুক্ত শাকিলকে গ্রেফতার করতে পারেনি।’ শাকিলকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

এদিকে, নির্যাতনের শিকার শিশুটিকে ভর্তির পর থেকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে। চিকিৎসকরা জানান, আগের চেয়ে তার অবস্থা অনেকটা ভালো। তবে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে।

 

/টিটি/

লাইভ

টপ