সিঙ্গাইরে পথচারীকে বাঁচাতে গিয়ে বাস খাদে, নিহত ৩

Send
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২১:০৮, অক্টোবর ২২, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:১০, অক্টোবর ২২, ২০২০

এক পথচারীকে বাঁচাতে গিয়ে মানিকগঞ্জ-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়েছে একটি যাত্রীবাহী বাস। তবে লাভ হয়নি কিছুই। এ দুর্ঘটনায় ওই পথচারীসহ তিনজন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে মহাসড়কের ঋষিপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় কমপক্ষে ১০ জন বাসযাত্রী আহত হয়েছেন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের ব্যক্তিদের লাশ উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে পুলিশ।

নিহতরা হলেন বাসচালক হৃদয় হোসেন (২৫), বাসযাত্রী আনোয়ারা বেগম (৬৫) ও পথচারী নিখিল সরকার (২৬)।

এদের মধ্যে আনোয়ারা নামের নারীর ঠিকানা পাওয়া গেছে। তিনি মানিকগঞ্জ সদরের বেতিলা গ্রামের আবদুল হামিদের স্ত্রী।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা সদর থেকে যাত্রী নিয়ে শুকতারা পরিবহনের একটি বাস ঢাকার গাবতলীর দিকে যাচ্ছিল। পথে বেলা দেড়টার দিকে হেমায়েতপুর-মানিকগঞ্জ মহাসড়কের ঋষিপাড়া এলাকায় এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই তিনজন নিহত হন। এ ঘটনা বাসের কমপক্ষে ১০ জন যাত্রী আহত হয়েছেন। তাঁদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ সাভারের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিঙ্গাইর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম জানান, বৃষ্টির মধ্যে পথচারী নিখিল সরকার সড়ক অতিক্রম করছিলেন। এ সময় বাসের চালক তাকে রক্ষা করতে গিয়ে বাসটির নিয়ন্ত্রণ হারান। এসময় সড়কের পাশে খাদে পড়ে এই হতাহতের ঘটনা ঘটে।

সন্ধ্যায় পুলিশ কর্মকর্তা আবুল কালাম জানিয়েছেন, নিহত তিনজনের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

 

/টিএন/

লাইভ

টপ