শিক্ষককে গলাকেটে হত্যার ঘটনায় তিন কেয়ারটেকার আটক

Send
নড়াইল প্রতিনিধি
প্রকাশিত : ২২:২০, অক্টোবর ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:২৯, অক্টোবর ২৪, ২০২০

নড়াইলে অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক অরুণ কুমার রায়কে (৭২) গলাকেটে হত্যার ঘটনায় পুলিশ বাড়ির তিন কেয়ারটেকারসহ পাঁচ জনকে আটক করেছে। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত অরুণ রায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর খুলনা অঞ্চলের উপ-পরিচালক নিভা রাণী পাঠকের স্বামী। খুলনার বাটিয়াঘাটা ডিগ্রি কলেজ থেকে ২০০৮ সালের নভেম্বরে অবসরে যান অরুণ রায়।

শুক্রবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে খুলনা থেকে বাড়ি ফিরেন নিভা রাণী। স্বামীকে ঘরে খোঁজার পর তার ছেলে লাশ দেখতে পায়। নিভা রাণী পাঠক জানান, করোনাভাইরাসের প্রকোপ বৃদ্ধির পর থেকে তার স্বামী গ্রামের বাড়ি বেনাহাটিতে একাই থাকতেন। চাকরির সুবাদে তিনি খুলনায় থাকেন। তবে দুর্গা পূজা উপলক্ষে শুক্রবার রাতে ছেলে, ছেলের স্ত্রীসহ গ্রামের বাড়িতে আসেন। বাড়িতে এসে স্বামীকে অনেক ডাকাডাকির পরও ঘর থেকে কোনও সারা না পেয়ে ছাদ দিয়ে ভেতরে প্রবেশ করে ছেলে। এরপর ঘরে গিয়ে বাবার গলাকাটা রক্তাক্ত মরদেহ দেখতে পায় তিনি।

ওসি ইলিয়াস হোসেন জানান, কখন কে বা কারা এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। প্রাথমিক অবস্থায় ঘর থেকে তেমন কিছু হারানোর আলামত পাওয়া যায়নি।

আরও পড়ুন: অবসরপ্রাপ্ত শিক্ষককে গলাকেটে হত্যা


/এনএস/

লাইভ

টপ