হাওরের মানুষের স্বার্থে বোবা হয়ে থাকবো না: বিরোধী দলীয় হুইপ

Send
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২০:৫৬, অক্টোবর ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৫৬, অক্টোবর ২৫, ২০২০

 




মানববন্ধনে বক্তব্য রাখছেন বিরোধী দলীয় হুইপসুনামগঞ্জ বিশ্বম্ভরপুর ৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আমি আপনাদের সন্তান হিসেবে কথা দিয়েছিলাম, হাওরের মানুষের অধিকারের স্বার্থে জাতীয় সংসদে এবং রাজপথে বোবা হয়ে থাকব না। মানুষের অধিকারের জন্য আন্দোলন সংগাম করে যাবো। আজকে বিশ্ববিদ্যালয় নিয়ে যে আন্দোলনের সূচনা করেছি, তার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন নিয়ে যাবো, তারপর প্রয়োজনে সুনামগঞ্জবাসীকে নিয়ে সুনামগঞ্জ সদরে বিশ্ববিদ্যালয় নির্মাণের জন্য রাজপথে নামবো। আমরা চাই সুনামগঞ্জ সদরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় যেন নির্মাণ করা হয়।

রবিবার (২৫ অক্টোবর) দুপুরে শহরের আলফাত স্কয়ার পয়েন্টে সুনামগঞ্জ সদরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নির্মাণের দাবিতে সুনামগঞ্জবাসীর আয়োজনে মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ বিশ্বম্ভরপুর ৪ আসনের সাংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এমপি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সদর উপজেলায় বিশ্ববিদ্যালয় স্থাপনের জন্য আমি শিক্ষামন্ত্রী ও সংসদীয় কমিটির সভাপতির কাছে আবেদন করেছিলাম। নিজে উনাদের কাছে গিয়েছিলাম। বলেছিলাম হবিগঞ্জের বিশ্ববিদ্যালয় সদরে করার জন্য সংশোধন করে দিয়েছেন, চাঁদপুরের বিশ্ববিদ্যালয় সদর উপজেলায় দিয়েছিলেন। হাওর এলাকার মধ্যে সবচেয়ে ভালো যোগাযোগসম্পন্ন হলো সুনামগঞ্জ সদর উপজেলা। দয়া করে হবিগঞ্জ ও চাদপুরের মতো সুনামগঞ্জ সদরে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের ব্যবস্থা করে দিন। এ দাবি নিয়ে আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে যাবো। যদি দাবি মানা না হয় প্রয়োজনে আবারও সুনামগঞ্জবাসীকে নিয়ে রাজপথে নামবো। ন্যায়ের পক্ষে কথা বলতে গিয়ে যতো ষড়যন্ত্র আসুক, যতো প্রাসাদ ষড়যন্ত্র হোক, সকল ষড়যন্ত্র মানুষের শক্তির কাছে সব সময় পরাজিত হয়েছে, এটিও হবে।
এ সময় উপস্থিত ছিলেন, বিশ্বম্ভরপুর উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান মাস্টার, সাবেক সরকারি কলেজের ভিপি সইফুর রহমান শামসু, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, জাপা নেতা মনির উদ্দিন মনির, আব্দুল কাদির প্রমুখ।

/আরআইজে/

লাইভ

টপ