ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের দুই যাত্রী নিহত

Send
ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত : ০১:১৪, অক্টোবর ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:১৬, অক্টোবর ২৬, ২০২০

ফরিদপুর

ফরিদপুরের মধুখালীতে ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন মাইক্রোবাসের দুই যাত্রী। এছাড়াও আহত হয়েছেন কমপক্ষে পাঁচ জন। রবিবার (২৫ অক্টোবর) রাত ২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী উপজেলার আড়পাড়া উচ্চবিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা এলাকার মোশাররফ হোসেন (৭৫) ও চুয়াডাঙ্গা রেলপাড়া এলাকার মোমেনা খাতুন (৬০)। মোমেনা রেলপাড়া এলাকার মোকাররম হোসেনের স্ত্রী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আবদুর রহমান জানান, হতাহতরা মাইক্রোবাসে নরসিংদী থেকে চুয়াডাঙ্গা যাচ্ছিলেন। এসময় আড়পাড়া উচ্চবিদ্যালয়ের সামনে গতিরোধকের কাছে ফরিদপুর থেকে মাগুরাগামী একটি ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে এটি দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুজন নিহত ও পাঁচ জন আহত হন। আহত পাঁচ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছেন বলে জানান তিনি।

সড়ক দুর্ঘটনায় আহত মিনারুল ইসলামকে (৪৫) মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং আছিয়া খাতুন (৫৫), খায়রুল ইসলাম (৪৫), আলফাতুন (২৭) ও স্মৃতিকে (১৬) ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

/এএইচ/

লাইভ

টপ