তিন খুনের মামলায় নিহতের ছোট ভাইয়ের স্বীকারোক্তি

Send
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০১:২৯, নভেম্বর ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:৩৩, নভেম্বর ০১, ২০২০

কিশোরগঞ্জের কটিয়াদিতে তিন খুনের ঘটনায় গ্রেফতার পরিবার সদস্যরা।

কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামষাইট গ্রামে একই পরিবারের তিনজনকে নৃশংসভাবে হত‌্যার ঘটনায় গ্রেফতারকৃত আসামিদের আদালতে হাজির করা হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) দুপুর ৩টায় গ্রেফতারকৃত আসামি দ্বীন ইসলাম, নিহতের মা কেওয়া খাতুন, বোন নাজমা বেগম ও ভাগ্নে আল-আমিনকে কড়া পুলিশ পাহারায় আদালতে নিয়ে আসা হয়।

এসময় তিন খুন মামলার প্রধান আসামি দ্বীন ইসলাম কিশোরগঞ্জ চিফ জুডিশিয়াল ম‌্যাজিস্ট্রেট আদালতের হাকিম আবদুন নুরের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে আসামিদের কিশোরগঞ্জ কারাগারে পাঠানো হয়।

পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ জানান, তিন খুনের ঘটনায় বিস্তারিত তথ‌্য উদ্ঘাটনে গ্রেফতারকৃত বাকি তিন আসামি জন‌্য আদালতের কাছে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

এর আগে শুক্রবার (৩০ অক্টোবর) রাতে নিহত আসাদ মিয়ার বড় ছেলে তোফাজ্জল বাদী হয়ে সন্দেহভাজন ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে কটিয়াদি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার বর্ণনায় সেখানে পরিবারের ৯ সদস্যের কথা উল্লেখ করা হয়েছে। তারা হলেন বাদীর চাচা দ্বীন ইসলাম, দাদি কেওয়া খাতুন, ফুফু নাজমা বেগম ও তাসলিমা বেগম, ফুফা ফজলু মিয়া, ফুপাতো ভাই আল আমিন,আজিজুল ইসলাম, মিজান মিয়া ও রায়হান মিয়া।

/টিএন/

লাইভ

টপ