যাত্রীবাহী বাসের ড্রামে মিললো নারীর মরদেহ

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ১৫:৫২, নভেম্বর ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:০১, নভেম্বর ২১, ২০২০

লাশ উদ্ধারবরিশালের গৌরনদী উপজেলায় ভূরঘাটা বাসস্ট্যান্ডে যাত্রবাহী বাসে ড্রামের ভেতর থেকে রোরকা পরা অজ্ঞাত এক নারীর (৩২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে বরিশালগামী যাত্রাবাহী বাস থেকে উদ্ধারকৃত নারীর মরদেহ থানায় নিয়ে রাখা হয়। শনিবার (২১ নভেম্বরে) সকাল ১০টায় মরদেহ ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো করা হয়।

গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বরিশাল কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে ৪০/৪৫ জন যাত্রী নিয়ে আরএস পরিবহনের লোকাল বাস ভুরঘাটা বাসস্ট্যান্ডের উদ্দেশে ছেড়ে আসে। গড়িয়ারপাড় বাসস্ট্যান্ড থেকে কেমিক্যালের মাঝারি সাইজের ড্রাম গ্লাস ভর্তির কথা বলে বাসে উঠায় এক ব্যক্তি। ওই সময় সেই ব্যক্তি বাসের হেলপারকে বলে তার লোকজন ভুরঘাটা থেকে ড্রামটি নামিয়ে নেবে। কিন্তু রাত ৮টায় বাসটি ভুরঘাটা পৌঁছলে কেউ ড্রাম নিতে আসেনি। এক পর্যায়ে বাসের সব যাত্রী নেমে গেলে হেলপার উপায় না পেয়ে নিজেই ড্রামটি বাস থেকে নিচে নামায়। পরে স্থানীয়দের সহয়তায় ড্রামটি খুলে বোরকা পরা এক নারীর মরদেহ দেখতে পায়। এরপর পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ড্রাম থেকে নারীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।  লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। 

ধারণা করা হচ্ছে হত্যার পর মরদেহ গুমের উদ্দেশ্যেই বাসে ওঠানো হয়। এ ঘটনায় অভিযুক্তদের চিহ্নিত করে গ্রেফতার এবং অজ্ঞাত নারীর পরিচয় উদঘাটনে পুলিশ কাজ করছে।

 

 

/এসটি/

লাইভ

টপ