X
বুধবার, ০৮ মে ২০২৪
২৫ বৈশাখ ১৪৩১

৭০ সালের মতো দেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে: মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি
১৩ ডিসেম্বর ২০১৮, ০৫:০২আপডেট : ১৩ ডিসেম্বর ২০১৮, ০৭:৪৫
image

৭০ সালের মতো দেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এবারের নির্বাচনে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। উন্নয়নের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিজয় মানেই মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়, জনগণের বিজয়। তিনি বুধবার (১২ ডিসেম্বর) বিকেলে জেলার শাহজাদপুরের জামিরতা কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথি ভাষণে এসব কথা বলেন। ৭০ সালের মতো দেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে: মোহাম্মদ নাসিম

জামিরতা কলেজ মাঠে অনুষ্ঠিত এ বিশাল জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও পোরজোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম মুকুল। জনসভায় বক্তব্য দেন কেন্দ্রীয় ১৪ দলের নেতা সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক সাবেক শিল্পমন্ত্রী দীলিপ বড়ুয়া, গণআজাদী লীগের সভাপতি এসকে শিকদার, জাপার (মঞ্জু) প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, বাসদ নেতা রেজাউর রশিদ খান, হাসিবুর রহমান স্বপন এমপি, জেলা আওয়ামী লীগের সহ-ভাপতি অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আজাদ রহমান, অ্যাডভোকেট আব্দুল হামিদ লাভলু, সাজ্জাদ হায়দার লিটন প্রমুখ।

এ নিয়ে মোহাম্মদ নাসিমের নেতৃত্বে কেন্দ্রীয় ১৪ দলের আনুষ্ঠানিক দ্বিতীয় নির্বাচনি প্রচারণা  জনসভা অনুষ্ঠিত হলো। সরকারি সুযোগ সুবিধা ছাড়াই মোহাম্মদ নাসিম ব্যক্তিগত নিরাপত্তা ও পতাকাবিহীন ব্যক্তিগত গাড়ি নিয়ে নির্বাচনি প্রচারণার মাঠে পৌঁছান। নাসিমের উপস্থিতিতে জামিরতা কলেজ মাঠে জনতার ঢল নামে। মাঠও কানায় কানায় ভরে যায়।

বিশাল এ নির্বাচনি জনসভায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ জেলার ছয়টি আসনে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়ী করার জন্যও তিনি দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ জঙ্গীমুক্ত হয়েছে। বিদ্যুৎসহ অন্যান্য সমস্যার সমাধান হয়েছে। পদ্মা সেতুর কাজ দ্রুত এগিয়ে চলছে। গ্রামের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

এই নির্বাচন আওয়ামী লীগের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেছেন, শুধু দেশের মানুষই নয় উন্নয়নে বিষ্মিত সারা বিশ্বের নেতারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় দেখতে চায়। আওয়ামী লীগ দেশকে উন্নয়নের ধারায় এগিয়ে নিয়ে গেছে। গত ১০ বছরে দেশে অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে। তিনি বিশাল এ জনসভা থেকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হাসিবুর রহমান স্বপনের জন্য ভোট প্রার্থনা করেন।

জনসভায় তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, ১০ বছর এ দেশের উন্নয়ন করেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। জনগণের কাছে ভোট চাওয়ার অধিকার তারই আছে। অন্য কারও নেই। অন্য যারা ভোট চাইতে আসবে, জনগণ তাদের প্রত্যাখান করবে। আন্দোলনের নামে যারা জ্বালাও-পোড়াও করেছে এবং আগুনে পুড়িয়ে যারা মানুষ মেরে ফেলেছে, তাদের আর এ দেশের মানুষ ভোট দেবে না। নাসিমের ভাষ্য, তারা জনগণের ভোট চাওয়ার নৈতিক অধিকার হারিয়ে ফেলেছেন।

/এএমএ/
সম্পর্কিত
সর্বশেষ খবর
২০২৪ সালে ইতিহাসের সবচেয়ে উষ্ণতম এপ্রিল দেখলো বিশ্ব
২০২৪ সালে ইতিহাসের সবচেয়ে উষ্ণতম এপ্রিল দেখলো বিশ্ব
বকেয়া বিল ৫ কোটি টাকা, কেটে দেওয়া হলো পৌর ভবনের বিদ্যুৎসংযোগ
বকেয়া বিল ৫ কোটি টাকা, কেটে দেওয়া হলো পৌর ভবনের বিদ্যুৎসংযোগ
নগদ মেগা ক্যাম্পেইনের উপহার পেলেন ২১ বিজয়ী
নগদ মেগা ক্যাম্পেইনের উপহার পেলেন ২১ বিজয়ী
৬ মাস বন্ধ থাকবে কমলাপুর-টিটি পাড়া সড়ক, বিকল্প ব্যবহারের অনুরোধ
এমআরটি লাইন-৬ নির্মাণ৬ মাস বন্ধ থাকবে কমলাপুর-টিটি পাড়া সড়ক, বিকল্প ব্যবহারের অনুরোধ
সর্বাধিক পঠিত
ব্যারিস্টার সুমনকে একহাত নিলেন চুন্নু
ব্যারিস্টার সুমনকে একহাত নিলেন চুন্নু
শেখ হাসিনাই হচ্ছেন ভারতে নতুন সরকারের প্রথম বিদেশি অতিথি
শেখ হাসিনাই হচ্ছেন ভারতে নতুন সরকারের প্রথম বিদেশি অতিথি
গ্রাম আদালত বিল পাস, জরিমানা বাড়লো চার গুণ
গ্রাম আদালত বিল পাস, জরিমানা বাড়লো চার গুণ
খালেদা জিয়ার শারীরিক অবস্থার দ্রুত অবনতি, বিএনপির প্রস্তুতি কী?
খালেদা জিয়ার শারীরিক অবস্থার দ্রুত অবনতি, বিএনপির প্রস্তুতি কী?
কেমন আছেন মিল্টনের আশ্রমে আশ্রিতরা
কেমন আছেন মিল্টনের আশ্রমে আশ্রিতরা