X
সোমবার, ০৬ মে ২০২৪
২২ বৈশাখ ১৪৩১

রোমান্টিক হাবিব, সঙ্গে চমক শার্লিনা

বিনোদন রিপোর্ট
২৩ জুলাই ২০১৬, ১৬:৫৪আপডেট : ২৪ জুলাই ২০১৬, ১৩:৫০

ভিডিওতে হাবিব ও শার্লিনা। গানের বেলায় খুঁতখুঁতে হাবিব গেল দু’বছর ভিডিওতেও সমান নজরদারি করে আসছেন। গান ভালো হতেই হবে, সঙ্গে তার ভিডিওটাও। তাই নতুন গান-ভিডিও নিয়ে তার রাজ্যের পরিকল্পনা।
এরমধ্যে দেখিয়েছেনও বেশ ক’টি ভিডিও চমক। তবে এবার সেসব পেছনে ফেলতে চাইছেন। পর্দায় দিতে চাইছেন গান-গল্প আর রোমান্সের অন্যরকম চমক।
যেমন ভাবনা তেমন কাজ। গেল শুক্রবার (২২ জুলাই) নারায়ণগঞ্জের মদনপুর এলাকার একটি রিসোর্টে শেষ করেছেন নতুন গানের শুটিং। গানের শিরোনাম ‘মনের ঠিকানা’। হাবিবের কণ্ঠ-সুরে এটি লিখেছেন ঋদ্ধি। গানটিতে হাবিবের প্রেমিকা চরিত্রে পাওয়া যাবে শার্লিনা হোসাইনকে। চিনবেন না। একেবারে নতুন মডেল। ইচ্ছে করেই কোনও তারকা মডেল নেননি হাবিব, জানালেন তিনিই।
ভিডিওটি নির্মাণ করছেন তানিম রহমান অংশু। চলছে সম্পাদনার কাজ। এটি অন্তর্জালে মুক্তি পাচ্ছে ১ আগস্ট।
হাবিব বাংলা ট্রিবিউনকে বলেন, ‘বরাবরই আমি নিজেকে অতিক্রম করতে চাই। এবারও তাই আমার গেটআপ, মডেল নির্বাচন, গানটির গল্প, লোকেশন বাছাই- সব কিছুতেই চেষ্টা করেছি নতুন কিছু করতে।’
হাবিব ও শার্লিনা হোসাইন। সহমডেল শার্লিনা প্রসঙ্গে হাবিব বলেন, ‘আমি চেয়েছি একেবারে নতুন কাউকে নিতে। তাই অনেক খুঁজে শেষতক শার্লিনাকে সিলেক্ট করেছি। মনে হয়েছে গানের গল্পের সঙ্গে তাকে ভালো লাগবে। আশা করছি ভিডিওটি প্রকাশের পর তাকে নতুন করে আবিষ্কার করবেন সবাই।’
হাবিব আরও জানান, একটি ছেলে আর একটি মেয়ের প্রথম দেখা থেকে শুরু করে তাদের প্রেম-রোমান্স পর্যন্ত দেখানো হবে গানটিতে। যে দুটি চরিত্রে অভিনয় করেছেন হাবিব-শার্লিন জুটি।
রবি ও মাল্টি সোর্সিং লিমিটেড এই ভিডিওটি প্রযোজনা করছে। আগামী ১ আগস্ট মাল্টি সোর্সিংয়ের ইউটিউব চ্যানেলে এটি মুক্তি পাচ্ছে।
/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কারিনাকে নিজ পরিবারে স্বাগত জানালেন প্রিয়াঙ্কা
কারিনাকে নিজ পরিবারে স্বাগত জানালেন প্রিয়াঙ্কা
ফারিণের ৮ বছরের অপেক্ষা শেষ হচ্ছে ২৪ মে
ফারিণের ৮ বছরের অপেক্ষা শেষ হচ্ছে ২৪ মে
পরীর মনে প্রেমানুভব!
পরীর মনে প্রেমানুভব!
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি
শুভ জন্মদিন৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি