X
মঙ্গলবার, ০৭ মে ২০২৪
২৪ বৈশাখ ১৪৩১

কেন মুখ ঢাকলেন নার্গিস?

বাংলা ট্রিবিউন ডেস্ক
০৭ আগস্ট ২০১৬, ১৮:৪৪আপডেট : ০৭ আগস্ট ২০১৬, ১৮:৪৪

বিমান বন্দরে মুখ ঢাকা নারগিস ফাকরি।অভিনেত্রী নার্গিস ফাকরি বলিউড ছেড়েছেন বলে গুঞ্জন চলছিল বেশ কিছুদিন ধরে। তবে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত আবারও ভারতে ফিরলেন নার্গিস।
গত ৫ আগস্ট মুম্বাইয়ের বিমানবন্দরে দেখা গেছে তাকে। অবশ্য খানিকটা অদ্ভুতভাবে ক্যামেরায় ধরা পড়েছেন তিনি। ছবিতে নার্গিসকে কাপড় দিয়ে চেহারা ঢাকার চেষ্টা করতে দেখা গেছে। আর তাতে আবার নতুন রহস্যের জন্ম হয়েছে। কেন নার্গিস ফাকরি মুখ ঢেকে রেখেছিলেন? এখন সেই প্রশ্নেরই উত্তর খুঁজছেন ভক্তরা।
বলিউডে অবস্থানটা বেশ পোক্তই করে নিয়েছিলেন আমেরিকান মডেল নার্গিস ফাকরি। হঠাৎ করে চলতি বছরের মে মাসে ভারত ছাড়েন ৩৬ বছর বয়সী এ অভিনেত্রী। সে সময় বিভিন্ন ট্যাবলয়েড পত্রিকায় খবর আসে যে, অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কে ভাঙন হওয়ার পর ভারত ছেড়ে নিউ ইয়র্কে পাড়ি দিয়েছেন নার্গিস।
বলা হচ্ছিল, তিনি আর বলিউডে ফিরবেন না। অবশ্য সে সময় একটি টুইটে নার্গিসের সঙ্গে তার সম্পর্ক নিয়ে তৈরি হওয়া গুঞ্জনকে ভিত্তিহীন বলে উল্লেখ করেছিলেন উদয়।
১৮ মে এক টুইটে তিনি বলেন, ‘নার্গিস ফাকরি ও আমি খুব ঘনিষ্ঠ বন্ধু। আর একে কেন্দ্র করে যেসব গুজব চলছে তার সবই ভিত্তিহীন।’
সম্প্রতি গ্রিসে ছুটি কাটাতে যান নার্গিস। আর সেখান থেকে সরাসরি তিনি ভারতে ফিরেছেন বলে মনে করা হচ্ছে। অবশ্য ২৮ জুলাই এক টুইটে ভারতে ফেরার আভাস দিয়েছিলেন নার্গিস নিজেই।
ওই টুইটে বলা হয়েছিল, ‘‘যুক্তরাষ্ট্রে আমি আমার কাজ শেষ করার অপেক্ষায় আছি। কয়েক সপ্তাহের মধ্যে ‘বানজো’ ছবির প্রচারণার জন্য ফিরে আসছি।’’
বোধহয় সেই প্রতিশ্রুতিই রাখলেন নার্গিস ফাকরি। নার্গিস অভিনীত পরবর্তী ছবি ‘বানজো’। ছবিটি ২৩ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে। সর্বশেষ ‘ঢিশুম’ ছবিতে দেখা গিয়েছিল তাকে।
সূত্র: এনডিটিভি
/এফইউ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
নকলের অভিযোগ, জবাব দিলেন ‘জংলি’র পরিচালক
নকলের অভিযোগ, জবাব দিলেন ‘জংলি’র পরিচালক
সব নারী সাধু না: রিচা
সব নারী সাধু না: রিচা
লন্ডনের স্টেডিয়ামে গাইবেন জেমস
লন্ডনের স্টেডিয়ামে গাইবেন জেমস
লাপাতা লেডিস: বিস্ময় জাগানো কে এই তরুণ
লাপাতা লেডিস: বিস্ময় জাগানো কে এই তরুণ
ধূসর ছবির ঝকঝকে প্রিন্ট!
ধূসর ছবির ঝকঝকে প্রিন্ট!