X
রবিবার, ০৫ মে ২০২৪
২২ বৈশাখ ১৪৩১

স্টার সিনেপ্লেক্সের আরও ২০টি নতুন হল

বিনোদন রিপোর্ট
০৯ অক্টোবর ২০১৬, ১৪:৩৭আপডেট : ০৯ অক্টোবর ২০১৬, ১৫:১০

স্টার সিনেপ্লেক্সের কেককাটার মুহূর্ত ২০০৪ সালে যাত্রা করে ২০১৬ সাল; একযুগ পূর্ণ করল দেশের সবচেয়ে আধুনিক প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্স।

এ পথচলায় ব্যাপক প্রশংসিত হয় মাল্টি হলের এ সিনে কমপ্লেক্সটি। ৮ অক্টোবর তাদের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা আয়োজনের মধ্যে নতুন একটি সংবাদ জানাল তারা। নতুন বেশ কয়েকটি প্রেক্ষাগৃহ চালু হচ্ছে শিগগিরই।
শোমোশন লিমিটেডের (স্টার সিনেপ্লেক্স) চেয়ারম্যান মাহবুব রহমান এ তথ্য দিলেন। তিনি জানান, আগামী পাঁচ বছরে ২০ নতুন হল তারা চালু করতে যাচ্ছেন। ইতোমধ্যে কক্সবাজারে তিনটি নতুন প্রেক্ষাগৃহ চালু করেছে শোমোশন লিমিটেড।
এদিকে এদিন প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা অনুষ্ঠানের আয়োজন করে প্রেক্ষগৃহটি। ছিল ছোট পরিসরে সাংস্কৃতিক আয়োজনও। যেখানে চলচ্চিত্রের পাঁচটি গান গেয়ে শোনান কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নি। আর গানের তালে তালে মঞ্চে তুলে আনেন চিত্রনায়িকা পপি, সাবা, অভিনেত্রা মিশা সওদাগর ও নবাগত চিত্রনায়ক-নায়িকা রোশান ও জলিকে। গান ও নাচে মিশা সওদাগর
তারা প্রত্যেকেই বক্তব্যের মাধ্যমে শুভেচ্ছা জানান। এছাড়াও কথা বলেন চলচ্চিত্র পরিচালক গিয়াসউদ্দীন সেলিম, মুহাম্মদ মোস্তফা কামাল রাজসহ অনেকে।

সর্বশেষ কেক কেটে ও আমন্ত্রিত অতিথিদের জন্য ‌হলিউডের নতুন ছবি ‌‘কুইন অব ক্যাটওয়ে’ প্রদর্শন করা হয়। অস্কারজয়ী অভিনেত্রী লুপিটা নিয়ঙ্গের এ ছবিটি চলতি সপ্তাহে সিনেপ্লেক্সটি প্রদর্শন করবে। সংগীতানুষ্ঠানের একটি মুহূর্ত

ছবি: সাজ্জাদ হোসেন
/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
পরীর মনে প্রেমানুভব!
পরীর মনে প্রেমানুভব!
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি
শুভ জন্মদিন৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!