X
সোমবার, ০৬ মে ২০২৪
২৩ বৈশাখ ১৪৩১

চলচ্চিত্র দিবসে টিভি পর্দায় আলমগীর-ইলিয়াস

বিনোদন রিপোর্ট
০২ এপ্রিল ২০১৭, ১৯:১১আপডেট : ০২ এপ্রিল ২০১৭, ১৯:২৭

 

আলমগীর ও ইলিয়াস ৩ এপ্রিল (আগামীকাল) জাতীয় চলাচ্চিত্র দিবস। দিনটি উপলক্ষে বিএফডিসিতে থাকছে নানা আয়োজন। এছাড়া দিনব্যাপী অনুষ্ঠানমালা প্রচার করবে বেসরকারি টিভি চ্যানেল আই। এ উপলক্ষে চ্যানেলটির দুটি অনুষ্ঠানে কথা বলবেন চিত্রনায়ক আলমগীর ও ইলিয়াস কাঞ্চন।
এদিন বেলা ১২টা ৩৫ মিনিটে চ্যানেল আই স্টুডিও থেকে সরাসরি প্রচার হবে ‘তারকাকথন’। এ পর্বে অংশ নেবেন ইলিয়াস কাঞ্চন। সঙ্গে থাকবেন নবাগত চিত্রনায়িকা হিমি ও চলচ্চিত্র পরিচালক মুশফিকুর রহমান গুলজার। অনুষ্ঠানটি প্রযোজনা করবেন অনন্যা রুমা।
সন্ধ্যা ৬টায় থাকছে চলচ্চিত্রবিষয়ক অনুষ্ঠান ‘আমার ছবি’। অতিথি হিসেবে থাকবেন আলমগীর। অনুষ্ঠানটি উপস্থাপনায় শফিউজ্জামান খান লোদী।
এদিকে আগামীকাল সকাল ৭টা ৩০ মিনিটে চ্যানেলটির স্টুডিও থেকে সরাসরি প্রচার হবে চলচ্চিত্রের স্বর্ণালি যুগের গান নিয়ে ‘গানে গানে সকাল শুরু’-এর বিশেষ পর্ব। অংশ নেবেন সেরাকণ্ঠ ও ক্ষুদে গানরাজের শিল্পীরা। বেলা ১১টা ৫ মিনিটে দেখানো হবে ‘বিশেষ ২৫ মিনিট: মুখ ও মুখোশ’। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন অরুণ চৌধুরী। বেলা সাড়ে ১২টায় প্রচার হবে চলচ্চিত্রবিষয়ক বই নিয়ে আলোচনার অনুষ্ঠান ‘পাঠক সমাবেশ বই পরিচিতি’।
বেলা ১টা ৫ মিনিটে রয়েছে চলচ্চিত্রের গান নিয়ে ‘এবং সিনেমার গান’। অনুষ্ঠানটি পরিচালনা করবেন এস আরমান।
দুপুর ২টা ৪০ মিনিটে দেখানো হবে শিশুতোষ চলচ্চিত্র ‘দূরত্ব’। পরিচালনা করেছেন মোরশেদুল ইসলাম। ৫টা ৩০ মিনিটে প্রচার হবে বিশেষ আড্ডার অনুষ্ঠান ‘তারা ঝিলমিল’। অংশগ্রহণে চিত্রনায়িকা মিষ্টি জান্নাত, তানিয়া রিতু ও অমৃতা খান। উপস্থাপনায় আবদুর রহমান।
/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
নকলের অভিযোগ, জবাব দিলেন ‘জংলি’র পরিচালক
নকলের অভিযোগ, জবাব দিলেন ‘জংলি’র পরিচালক
সব নারী সাধু না: রিচা
সব নারী সাধু না: রিচা
লন্ডনের স্টেডিয়ামে গাইবেন জেমস
লন্ডনের স্টেডিয়ামে গাইবেন জেমস
লাপাতা লেডিস: বিস্ময় জাগানো কে এই তরুণ
লাপাতা লেডিস: বিস্ময় জাগানো কে এই তরুণ
ধূসর ছবির ঝকঝকে প্রিন্ট!
ধূসর ছবির ঝকঝকে প্রিন্ট!