X
সোমবার, ০৬ মে ২০২৪
২৩ বৈশাখ ১৪৩১

চয়নের জন্য গাইবেন হাবিব

বিনোদন রিপোর্ট
১৫ মার্চ ২০১৮, ১০:২১আপডেট : ১৫ মার্চ ২০১৮, ১৫:১২

চয়নের জন্য গাইবেন হাবিব সদ্য শেষ হওয়া এসএসসি’র পরীক্ষা কেন্দ্রে বসার কথা ছিল রাজশাহীর শিক্ষার্থী চয়নের। কিন্তু সেটা আর সম্ভব হয়নি। উল্টো তাকে থাকতে হয়েছে মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে।
কারণ, সে জীবনঘাতী রোগ লিউকোমিয়ায় আক্রান্ত। এর সবচেয়ে ব্যয়বহুল ও কষ্টকর ধাপ হলো বোন-ম্যারো ট্রান্সপ্লান্ট! আর এটি নেওয়া হবে তার ৯ বছর বয়সী ছোট বোনের কাছ থেকে।
চয়ন এসব কথা জানতে পেরে মানসিক ও অর্থনৈতিকভাবে বিধ্বস্ত চয়নের পরিবারের পাশে দাঁড়িয়েছেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। পরে তার সঙ্গে যুক্ত হয়েছে ব্যান্ড ফিডব্যাক, বাউলা ও গায়ক সুজন আরিফ। তারা সবাই মিলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে একটি কনসার্টের আয়োজন করেছেন।
আগামী ২৭ মার্চ বিশ্ববিদ্যালয়টির কাজী নজরুল ইসলাম মিলনায়তনে হবে কনসার্টটি।

চয়নের মামা গীতিকার গুঞ্জন রহমান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘চয়নের এ অবস্থার কথা জানার পর হাবিব ওয়াহিদই প্রথম কনসার্ট আয়োজনের পরামর্শ দেন। বলেন, আমি যেহেতু শিল্পী, চয়নের জন্য গান তো গাইতে পারবো! আপনি একটা কনসার্ট আয়োজন করেন, আমি আমার দল নিয়ে গান গাইবো। এরপর ফিডব্যাক ব্যান্ডের ফোয়াদ নাসের ভাই এককথায় রাজি হয়ে যান। সঙ্গে আমি বাউলা ব্যান্ড ও সুজন আরিফকে যুক্ত করি।’
তিনি আরও জানান, কনসার্টটিতে চার ধরনের মূল্যমানের টিকিট বিক্রি করা হচ্ছে। মূল্য হলো ২ হাজার, ১ হাজার, পাঁচ ও তিনশ’ টাকা। আগামী ১৬ মার্চ (শুক্রবার) থেকে অনলাইনের মাধ্যমে টিকিট সংগ্রহ করা যাবে।

/এমআই/এমএম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
দুই বছর পর আবার একসঙ্গে...
দুই বছর পর আবার একসঙ্গে...
কারিনাকে নিজ পরিবারে স্বাগত জানালেন প্রিয়াঙ্কা
কারিনাকে নিজ পরিবারে স্বাগত জানালেন প্রিয়াঙ্কা
ফারিণের ৮ বছরের অপেক্ষা শেষ হচ্ছে ২৪ মে
ফারিণের ৮ বছরের অপেক্ষা শেষ হচ্ছে ২৪ মে
পরীর মনে প্রেমানুভব!
পরীর মনে প্রেমানুভব!
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি