X
মঙ্গলবার, ০৭ মে ২০২৪
২৪ বৈশাখ ১৪৩১

সংসার বাঁচাতে প্রধানমন্ত্রীর সাহায্য চাইলেন শ্রাবন্তী

বিনোদন রিপোর্ট
০৩ জুলাই ২০১৮, ১০:২০আপডেট : ০৩ জুলাই ২০১৮, ২০:০২

বামে শ্রাবন্তীর পুরনো ছবি। ডানে দুই সন্তান ও স্বামীর সঙ্গে সাম্প্রতিক ছবিঅভিনেত্রী শ্রাবন্তীকে তালাকের নোটিশ পাঠিয়েছেন তার স্বামী খোরশেদ আলম। অপরদিকে দীর্ঘদিন পর যুক্তরাষ্ট্র থেকে সম্প্রতি দেশে ফিরে স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুকের মামলা করেছেন শ্রাবন্তী।
এরই মধ্যে বিষয়টির সম্মানজনক সমাধানের জন্য দফায় দফায় বৈঠকও হয়েছে টিভি অঙ্গনের অনেকের উদ্যোগে। গণমাধ্যমে প্রকাশ হচ্ছে নানাবিধ খবর।  
এসব বিষয়ে একটি ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে নিজের বক্তব্য স্পষ্ট করেন দীর্ঘদিন মিডিয়া থেকে দূরে থাকা এই অভিনেত্রী। যেখানে তিনি তার সংসার বাঁচানোর জন্য প্রধানমন্ত্রীর সাহায্যও প্রার্থনা করেন।
তিনি তার ফেসবুক পোস্টে লেখেন, সত্য-মিথ্যা অনেক কথা আসবে। কিন্তু একজন মা আর একজন মানুষ হিসেবে আমার একটাই চাওয়া, আমার সঙ্গে আর সন্তানদের সঙ্গে কোনও অন্যায় না হোক। আমার বাচ্চারা ব্রোকেন ফ্যামিলিতে বড় না হোক, এর ফল কখনওই ভালো হয় না। ভুল আমারও আছে, খোরশেদ আলমেরও আছে, তাই বলে ডিভোর্স করে আলম বাচ্চাদের সঙ্গে আর আমার সঙ্গে এমন অন্যায় করতে পারে না। বাচ্চাদের কোনও দোষ নেই। ওদের মাকেও প্রয়োজন, বাবাকেও প্রয়োজন। ওরা অসুস্থ হয়ে পড়েছে। সবাই দোয়া করবেন, আমার বাচ্চারা যেন সুস্থ থাকতে পারে।
তিনি আরও লেখেন, মা-বাবা দুজনকেই যেন ওরা কাছে পায়। আমার বাচ্চাদের সঙ্গে অন্যায় না হোক, এটাই আমার চাওয়া। সাংবাদিক ভাই ও বোনেরা, আপনার কেউ ভুল নিউজ করবেন না। আমি যা বলার এখানেই বলে দিলাম। পারলে আমার সংসারটাকে রক্ষা করতে হেল্প করুন। আমি এখনও জোর গলায় বলতে চাই, আমার ও আমার বাচ্চাদের সাথে অন্যায় করা হচ্ছে। এই জাতি যেন অন্যায়কে সাপোর্ট না করে।
এরপরই তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে লেখেন, আমি আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সাহায্য চাই। তিনিও একজন নারী, তিনিও একজন মা। তিনি নিশ্চয়ই চাইবেন না একজন মা ও তার বাচ্চাদের সাথে অন্যায় হোক। আমাদের জন্য সবাই দোয়া করবেন প্লিজ।
প্রসঙ্গত, গত ৭ মে খোরশেদ আলম বগুড়া সদরের কালীতলার শিববাড়ি সড়কে শ্রাবন্তীর বাবার বাসায় তালাক নোটিশ পাঠিয়েছেন। অন্যদিকে এমন খবর পেয়ে শ্রাবন্তী যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন ২৫ জুন।
২৬ জুন রাজধানীর খিলগাঁও থানায় তিনি স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুকের মামলা করেন।
উল্লেখ্য, মোহাম্মদ খোরশেদ আলম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক। পাশাপাশি তিনি এনটিভির মহাব্যবস্থাপক (অনুষ্ঠান) ছিলেন। কাজ করেছেন চ্যানেল নাইনেও।
এদিকে ৮ বছরের সংসারে ইতি টানা প্রসঙ্গে মোহাম্মদ খোরশেদ আলমের বক্তব্য এমন, ‘শ্রাবন্তীর সঙ্গে আমার মানসিক দূরত্ব বেড়ে চলছিলো। তাছাড়া তার চলাফেরাও বেপরোয়া ছিলো। আরও কিছু অরুচিকর প্রসঙ্গ আছে, যেটা আমি আর বলতে চাইছি না। দীর্ঘ সময় ধরেই এটা চলে আসছিলো।’ তিনি আরও বলেন, ‘আমি চাই দুই মেয়ের দায়িত্ব নিতে। কারণ আমি জানি শ্রাবন্তী মাতৃসুলভ না। আমার দুই মেয়ের যত্ন সে করতে পারবে না। সুতরাং তাদের ভালোর জন্যই আমি চাই তাদেরকে আমার কাছে রাখতে।’
২০১০ সালের ২৯ অক্টোবর থেকে ইপসিতা শবনম শ্রাবন্তী ও মোহাম্মদ খোরশেদ আলম সংসার জীবন শুরু করেন।

/এস/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
নকলের অভিযোগ, জবাব দিলেন ‘জংলি’র পরিচালক
নকলের অভিযোগ, জবাব দিলেন ‘জংলি’র পরিচালক
সব নারী সাধু না: রিচা
সব নারী সাধু না: রিচা
লন্ডনের স্টেডিয়ামে গাইবেন জেমস
লন্ডনের স্টেডিয়ামে গাইবেন জেমস
লাপাতা লেডিস: বিস্ময় জাগানো কে এই তরুণ
লাপাতা লেডিস: বিস্ময় জাগানো কে এই তরুণ
ধূসর ছবির ঝকঝকে প্রিন্ট!
ধূসর ছবির ঝকঝকে প্রিন্ট!