X
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
১৬ বৈশাখ ১৪৩১

আজ থেকে ‘সুলতান সুলেমান: সিজন-৮’

বিনোদন রিপোর্ট
২১ জুলাই ২০১৮, ০০:০৫আপডেট : ২১ জুলাই ২০১৮, ১৪:৪৪

সিজন-৮ এর একটি দৃশ্য দীপ্ত টিভিতে আজ (২১ জুলাই) থেকে শুরু হচ্ছে ‘সুলতান সুলেমান: সিজন-৮’ (কোসেম)। প্রতি শনি থেকে বৃহস্পতিবার রাত ৭টা ৩০মিনিট এবং রাত ১০টায় (পুনঃপ্রচার) প্রচারিত হবে ধারাবাহিকটি।
দীপ্ত টিভি সূত্রে জানা যায়, এবারের সিজনে দেখা যাবে- সুলতান ওসমান ও সুলতান মুস্তাফার পতনের পর সিংহাসনের উত্তরসূরি হন সুলতান মুরাদ। কিন্তু অপ্রাপ্তবয়স্ক সুলতানের অভিভাবক হয়ে দীর্ঘদিন সাম্রাজ্যরে নায়েব হিসেবে দায়িত্ব পালন করনে ওয়ালিদে কোসেম সুলতান। প্রাপ্ত বয়স্ক সুলতান মুরাদ মায়ের ছায়া থেকে বের হয়ে ক্ষমতা হস্তগত করতে চান। যাতে জন্ম নেয় মা সন্তানের মাঝে অবিশ্বাস আর দ্বন্দ্ব।
এদিকে ক্ষমতার স্বাদ পেতে ব্যাকুল হয়ে ওঠে ভ্যালিয়াত (বয়োজ্যেষ্ঠ) শাহজাদা  বায়েজিতের মা গুলবাহার সুলতান। যার সুযোগ নেয় শত্রু দল। অন্যদিকে রাজ্য শাসনের সুপ্ত বাসনা নিয়ে সুলতানরে হৃদয় জয় করতে চায় হাঙ্গেরির প্রিন্সেস ফারিয়া বেথলেন। ক্ষমতার জন্য ভাই-হত্যা, প্রাসাদ চক্রান্ত, যুদ্ধ-বিগ্রহ, রাজ্যজয়, অস্থিতিশীল রাজনৈতিক ঘটনা, ক্ষমতার দ্বন্দ্ব ও লড়াই এই সিরিয়ালের উপজীব্য বিষয়।
‘সুলতান সুলেমান’ বিশ্বব্যাপী জনপ্রিয় একটি ধারাবাহিক। এটি বিশ্বের ৬০টির বেশি দেশে এরই মধ্যে প্রচারিত হয়েছে। বাংলা ভাষায় ডাবিং করে সিরিজটি সম্প্রচার করে আসছে দীপ্ত টিভি।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
ইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
প্রয়াণ দিনে স্মরণইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
চার বছরে আট ফ্লপ, আসছে আরও এক হালি!
চার বছরে আট ফ্লপ, আসছে আরও এক হালি!