X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

শাকিব খানের জন্য পিছিয়ে গেলেন মাহি

বিনোদন রিপোর্ট
২৫ জুলাই ২০১৮, ১৫:৩৩আপডেট : ২৫ জুলাই ২০১৮, ২০:৩০

মাহিয়া মাহি ও শাকিব খান (ছবি: সংগৃহীত) কলকাতার ছবি ‘ভাইজান এলো রে’ নিয়ে ২৭ জুলাই পর্দায় আসছেন শাকিব খান। হলগুলোতে তাই ‌‘রই রই’ বিষয়। এখন পর্যন্ত প্রায় শ’খানেক হলে ছবিটি দেখানো নিশ্চিত হয়েছে।
এদিকে একই দিনে আসার কথা ছিল মাহিয়া মাহি অভিনীত ‘জান্নাত’। তবে ঢালিউড ভাইজানের হঠাৎ আগমনে পরিকল্পনায় পরিবর্তন এনেছেন মাহির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক।
জানালেন, ২৭ জুলাই নয়, তাদের ছবিটি মুক্তি পাচ্ছে ঈদে।
তিনি বাংলা ট্রিবিউনকে বললেন, ‘‘জান্নাত’-এর অফিসিয়াল কাজ অনেক আগে সম্পন্ন হয়েছিল। আমরা আশা করেছিলাম ২৭ জুলাই মুক্তি দেবো। কিন্তু এদিন শাকিব খানের ছবি আসছে। তাই ২৭ জুলাই মুক্তি না দেওয়ার সিদ্ধান্ত নিলাম। ঈদে পুরোটা সময়ে ছুটি ও উৎসব ভাব থাকে। সে সময়ই মুক্তি দিতে চাই ‘জান্নাত’। তখন প্রতিদ্বন্দ্বিতা থাকলেও সমস্যা হবে না। এতে দুটি ছবিই লাভবান হবে বলে  আমার বিশ্বাস।’’   
গ্রামের সহজ-সরল দুই তরুণ-তরুণীর গল্প ‘জান্নাত’। ধর্মীয় অনুশাসনে সাধারণভাবেই চলছিল তাদের জীবন। এরপর হঠাৎ পরিবর্তন আসতে শুরু করে তরুণটির মধ্যে। বড় ধরনের অপরাধে জড়িয়ে পড়ে সে। তাদের প্রেমের মাঝে তৈরি হয় বিশাল দূরত্ব। এটিই ছবির শুরুর গল্প।


‘জান্নাত’ ছবির প্রধান দুটি চরিত্রে দেখা যাবে মাহি ও সাইমনকে। এছাড়াও আছেন আলীরাজ, মিশা সওদাগর, শিমুল খান প্রমুখ। ছবিটির কাহিনি লিখেছেন সুদীপ্ত সাইদ খান ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান। এটি প্রযোজনা করছে এসএস মাল্টিমিডিয়া।
এদিকে, জয়দীপ মুখার্জি পরিচালিত ‘ভাইজান এলো রে’ প্রযোজনা করেছে ভারতের এসকে মুভিজ। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী ও পায়েল সরকার। আরও অভিনয় আছেন দীপা খন্দকার, মনিরা মিঠু, শাহেদ আলী, রজতাভ দত্ত, বিশ্বনাথ, শান্তিলাল মুখার্জি। ভারতীয় এ ছবিটি আমদানি করে বাংলাদেশে মুক্তি দিচ্ছে এন ইউ আহমেদ ট্রেডার্স।

/এম/এমএম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একসঙ্গে এই অভিনেতারা...
একসঙ্গে এই অভিনেতারা...
শিল্পীদের সমস্যাগুলো সংসদে চিহ্নিত করতে চাই: ফেরদৌস
শিল্পীদের সমস্যাগুলো সংসদে চিহ্নিত করতে চাই: ফেরদৌস
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!