X
সোমবার, ০৬ মে ২০২৪
২৩ বৈশাখ ১৪৩১

তাদের নিয়ে পূর্ণদৈর্ঘ্য ‘বোবা রহস্য’

বিনোদন রিপোর্ট
০৯ ডিসেম্বর ২০১৮, ১৪:৩৭আপডেট : ০৯ ডিসেম্বর ২০১৮, ১৭:০৯

সব্যসাচী, তিশা ও আমান এবার সত্যি সত্যি ভারতের সিনেমায় যুক্ত হলেন দেশের অন্যতম অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ছবিটির নাম ‘বোবা রহস্য’। সঙ্গে পাচ্ছেন সে দেশের নন্দিত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী এবং এ দেশের উদীয়মান নায়ক-মডেল আমান রেজাকে।
খবরটি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেন আমান রেজা। জানান, থ্রিলার, রোমান্স ও গোয়েন্দাধর্মী গল্পের এই ছবিটি পরিচালনা করবেন অভিষেক বাগচি। প্রযোজনা করছেন সাগর সেন। আর শুটিং শুরু হচ্ছে ১২ জানুয়ারি থেকে। ছবিটির শুটিং হবে ভারতের পশ্চিমবঙ্গ ও ঝাড়খণ্ড মিলিয়ে।    
এ ছবিতে তিশা, সব্যসাচী চক্রবর্তী, আমান রেজা ছাড়াও অভিনয় করছেন ভারতের খরাজ মুখার্জি, সুদীপ্ত চক্রবর্তী, দর্শনা বণিক, রাহুল ব্যানার্জি, অরিন্দম বাসুসহ অনেকে।
‘বোবা রহস্য’ প্রসঙ্গে পরিচালক অভিষেক বাগচির বরাত দিয়ে আমান রেজা বলেন, ‘প্রায় ২০ বছর পর গোয়েন্দা কর্মকর্তার চরিত্র নিয়ে বড় পর্দায় ফিরছেন সব্যসাচী চক্রবর্তী। তবে ছবিটির মূল গল্প তিশাকে ঘিরে। আশা করছি দারুণ কিছু হবে।’
আমান রেজা তার চরিত্রটি প্রসঙ্গে বলেন, ‘ছবিতে দেখা যাবে তিশার সঙ্গে আমার প্রেম হয়। এরপর ঘটতে থাকে নানা অঘটন। আর সেই অঘটনের কারণ খুঁজতে মিশনে নামবেন সব্যসাচী। উন্মোচিত হবে নতুন রহস্য। এর বেশি আগাম বলতে চাই না।’
প্রযোজক সাগর সেনের সঙ্গে বৈঠকে আমান রেজা ও তিশা ছবিটি প্রসঙ্গে এই প্রতিবেদন লেখা পর্যন্ত তিশার কোনও মন্তব্য পাওয়া যায়নি।
১২ জানুয়ারি থেকে ঝাড়খণ্ডে প্রথম অংশের, এরপর ৪ ফেব্রুয়ারি থেকে কলকাতায় শুটিং হবে ছবিটির।
ছবিটি মুক্তি পাবে ঝাড়খণ্ড, পশ্চিমবঙ্গ ও বাংলাদেশে। ছবিটি দেশে আনা হবে সাফটা চুক্তির আইনে। এটি বাংলাদেশে পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া।
প্রসঙ্গত, ভারতীয় ছবিতে তিশার প্রথম হলেও আমান রেজার এটি ৬ নম্বর ছবি।

/এস/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কারিনাকে নিজ পরিবারে স্বাগত জানালেন প্রিয়াঙ্কা
কারিনাকে নিজ পরিবারে স্বাগত জানালেন প্রিয়াঙ্কা
ফারিণের ৮ বছরের অপেক্ষা শেষ হচ্ছে ২৪ মে
ফারিণের ৮ বছরের অপেক্ষা শেষ হচ্ছে ২৪ মে
পরীর মনে প্রেমানুভব!
পরীর মনে প্রেমানুভব!
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি
শুভ জন্মদিন৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি