X
সোমবার, ০৬ মে ২০২৪
২৩ বৈশাখ ১৪৩১

হচ্ছে মোদির বায়োপিক, অভিনয়ে বিবেক

বিনোদন ডেস্ক
০৪ জানুয়ারি ২০১৯, ১৮:১৮আপডেট : ০৪ জানুয়ারি ২০১৯, ১৮:৫১

মোদির সঙ্গে সাম্প্রতিক বৈঠকে বিবেক ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের জীবন অবলম্বনে নির্মিত ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবির ট্রেলার তুমুল আলোচনার জন্ম দিয়েছে। এবার আসছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক।
এর প্রথম পোস্টার আগামী ৭ জানুয়ারি ২৩টি ভাষায় প্রকাশিত হবে। দক্ষিণ মুম্বাইয়ের গারওয়্যার ক্লাব হাউসে এগুলো উন্মোচন করবেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাড়নাবিস।
নাম চূড়ান্ত না হওয়া ছবিটিতে সাধারণ মানুষ নরেন্দ্র মোদির অসাধারণ পথচলা তুলে ধরা হবে। ধারণা করা হচ্ছে, চা বিক্রেতা থেকে নরেন্দ্র মোদি কীভাবে খ্যাতিমান রাজনীতিবিদ ও ভারতের প্রধানমন্ত্রী হলেন, সেই অবিশ্বাস্য গল্প নিয়ে সাজানো হয়েছে চিত্রনাট্য।  
মোদির জীবনের সুবাদে ইতোমধ্যে ছবিটি অনেকের মনোযোগ আকর্ষণ করেছে। এতে মোদির ভূমিকায় অভিনয় করবেন বলিউড তারকা বিবেক ওবেরয়। এজন্য কয়েকটি লুক টেস্ট দিয়েছেন তিনি। কারণ, এতে বিভিন্ন সময়ের চরিত্রে দেখা যাবে তাকে। এমনকি কর্মশালায়ও অংশ নিয়েছেন ৪২ বছর বয়সী এই অভিনেতা।
ছবিটি পরিচালনার দায়িত্বে থাকছেন ওমাঙ কুমার। নারী বক্সার মেরি কমের বায়োপিক ও পাকিস্তানে গৃহবন্দি থেকে মৃত্যুবরণ করা ভারতীয় চাষার জীবনের সত্যি ঘটনা নিয়ে ‘সর্বজিৎ’ পরিচালনা করে প্রশংসিত হয়েছেন এই পরিচালক।
তিন বছর ধরে মোদির বায়োপিক নির্মাণের প্রক্রিয়া চলছে। প্রয়োজনীয় সব তথ্য ও অনুমতি পেতে বেশ সময় লেগেছে বলে জানান প্রযোজক সন্দীপ সিং। এখন পুরোদমে প্রি-প্রোডাকশনের কাজ চলছে। এ মাসেই শুরু হবে শুটিং।

দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার:

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সব নারী সাধু না: রিচা
সব নারী সাধু না: রিচা
লন্ডনের স্টেডিয়ামে গাইবেন জেমস
লন্ডনের স্টেডিয়ামে গাইবেন জেমস
লাপাতা লেডিস: বিস্ময় জাগানো কে এই তরুণ
লাপাতা লেডিস: বিস্ময় জাগানো কে এই তরুণ
ধূসর ছবির ঝকঝকে প্রিন্ট!
ধূসর ছবির ঝকঝকে প্রিন্ট!
দুই বছর পর আবার একসঙ্গে...
দুই বছর পর আবার একসঙ্গে...