X
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
১৯ বৈশাখ ১৪৩১

সংঘের উদ্যোগ: অসচ্ছল টিভি অভিনয়শিল্পীদের পাশে মীনা বাজার

বিনোদন রিপোর্ট
২৬ মার্চ ২০২০, ১৭:০৫আপডেট : ২৬ মার্চ ২০২০, ২৩:৪৯

অভিনয় শিল্পী সংঘের পুরনো ছবি করোনাভাইরাসের কারণে থমকে গেছে অর্থনীতি। এতে সবচেয়ে দুরবস্থার মধ্যে পড়েছে স্বল্প আয়ের মানুষগুলো। তাই নিজেদের বিনোদন অঙ্গনের এমন মানুষদের জন্য বিশেষ উদ্যোগ নিয়েছে অভিনয় শিল্পীসংঘ।

এজন্য সচ্ছল শিল্পীদের কাছে আর্থিক সহযোগিতার আহ্বান জানানো হয়েছে।

এদিকে সংঘের এমন কার্যক্রমে পাশে এসে দাঁড়িয়েছে দেশের অন্যতম সুপারশপ মীনা বাজার। তারা করোনার এই আপৎকালীন সময়ে আগামী তিন মাস এক লক্ষ টাকার বাজার অভিনয় শিল্পীসংঘের সুবিধাবঞ্চিত ও স্বল্প আয়ের সদস্যদের বাড়িতে পৌঁছে দেবে। একই কাজ করবে স্বপ্নও।

বিষয়টি নিশ্চিত করেছেন সংঘের আইন ও কল্যাণ সম্পাদক শামীমা ইসলাম তুষ্টি।

এদিকে আর্থিক সংকটে পড়া শিল্পীদের জন্য সচ্ছল শিল্পীদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন শিল্পীসংঘের সভাপতি শহিদুজ্জামান সেলিম ও সাধারণ সম্পাদক আহসান হাবীব।

এক চিঠির মাধ্যমে এটি জানান তারা। সেখানে লেখা হয়েছে, ‘প্রিয় অভিনয়শিল্পী, পৃথিবীজুড়ে করোনার ভয়াবহ থাবা বিকল করে দিয়েছে সকল স্বাভাবিক জীবনযাপন। থেমে গেছে অর্থনীতির চাকা। বন্ধ হয়ে গেছে আমাদের সকল শুটিং। লাইট ক্যামেরা অ্যাকশনের ধ্বনি আর অনুরণন তোলে না আমাদের শ্রবণে। কতদিনের জন্য তাও আমরা জানি না।

এই দুর্দিন কবে শেষ হবে কেউ বলতে পারি না! এই পরিস্থিতিতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছেন আমাদের স্বল্প আয়ের যে অভিনেতারা আছেন তারা ও কলাকুশলীরা। আমাদের যারা সচ্ছল ও সামর্থ্যবান শিল্পী আছেন, তারা হয়তো এই দুর্যোগ সামলে নিতে পারবেন।

কিন্তু যারা পারবেন না আমরা তাদেরও সাথে নিয়ে বাঁচতে চাই। আমাদের সকল সচ্ছল ও সামর্থ্যবান শিল্পীদের প্রতি আহ্বান, আসুন আমরা যার যার জায়গা থেকে যতটুকু সম্ভব অর্থ সহায়তায় এগিয়ে আসি।’

অনুদানের জন্য যোগাযোগ করতে বলা হয়েছে শামীমা ইসলাম তুষ্টি ,লুৎফর রহমান জর্জ, আনিসুর রহমান মিলন, রওনক হাসান, বন্যা মির্জা, জাকিয়া বারী মম, নাদিয়া আহমেদ ও রাশেদ মামুনের সঙ্গে।

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
৫১বর্ষী ফারুকী: যা বললেন, যা শুনছেন...
শুভ জন্মদিন৫১বর্ষী ফারুকী: যা বললেন, যা শুনছেন...
পর্দায় বহাল থাকছে বাদ পড়া ‘ওমর’ ও ‘রাজকুমার’
পর্দায় বহাল থাকছে বাদ পড়া ‘ওমর’ ও ‘রাজকুমার’
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
মুবিতে মুক্তি দেশি মুভি
মুবিতে মুক্তি দেশি মুভি