X
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১

প্রোডাকশন বয় অভিষেক, নায়িকা ছিলেন ঐশ্বরিয়া!

বিনোদন ডেস্ক
২২ এপ্রিল ২০২১, ১৪:০০আপডেট : ২২ এপ্রিল ২০২১, ১৬:৪৪

ঐশ্বরিয়া রাই বচ্চনকে কাছ থেকে দেখবেন; কিন্তু মনে ‌‘দিল্লি কা লাড্ডু’ ফুটবে না- তা হওয়াটা অসম্ভব। আর এই ভাষ্যটা সাবেক এই বিশ্বসুন্দরীর স্বামী খোদ অভিষেক বচ্চনের!

নিজেদের প্রথম দেখাতেই এমন ‘ত্রাহি’ অবস্থা হয়েছিল ছোটা বচ্চনের।

২০০৭ সালে বিয়ের আগে বেশ কয়েকটি ছবিতে জুটি বেঁধে কাজ করেছেন তারা। তবে তারও আগের একটি ঘটনা স্মৃতিচারণ করলেন অভিষেক। যা শুনলে বিমোহিত হবেন যে কেউ।

সম্প্রতি ইউটিউবার রণবীর আল্লাহ-বাদিয়াকে দেওয়া সাক্ষাৎকারে ঐশ্বরিয়ার প্রেমে পড়ার কথাটি প্রকাশ্য করলেন। প্রথম আলাপেই অ্যাশের ওপর রীতিমতো ‘ক্রাশ’ খেয়েছিলেন অভিষেক বচ্চন।

জানা যায়, সুইজারল্যান্ডে তখন ‘মৃত্যুদাতা’ ছবির লোকেশন নির্বাচনের কাজ হচ্ছিল। সিনেমার প্রোডাকশন বয় ছিলেন অভিষেক। আর ঐশ্বর্য তখন সেই স্থানেই কাজ চলা আরেক ছবির নায়িকা। তাদের এই সাক্ষাৎ যেন চলচ্চিত্রের রোমান্টিকতাকেও হার মানায়।

মূলত বাবা অমিতাভ বচ্চন ‌‘মৃত্যুদাতা’ ছবিটি তৈরির তোড়জোড় করছিলেন। সেই সিনেমার শুটিং লোকেশন বাছাইয়ের কাজে ইউনিটের অন্য সদস্যদের সঙ্গে সুইজারল্যান্ডে পাঠানো হয় অভিষেককেও। বোর্ডিং স্কুলে পড়ার সুবাদে দেশটি সম্পর্কে ভালো জানা ছিল তার।

‘জুনিয়র বচ্চন’-এর কথায়, ‘‘সেখানে দিন দুয়েক কাটানোর পর শুনলাম, আমার ছোটবেলার বন্ধু ববি দেওল তার প্রথম ছবি ‘ঔর প্যায়ার হো গ্যায়া’-র শুটিংয়ে রয়েছে। সেও যখন জানতে পারলো আমিও আছি একই অঞ্চলে, দেরি না করে আমাকে ডিনারের আমন্ত্রণ জানায়। এরপর ববির ছবির সেটে হাজির হতেই ঐশ্বরিয়ার সঙ্গে আমার আলাপ করিয়ে দেয় ববি। আর প্রথম দেখাতেই তাকে অসম্ভব ভালো লেগেছিল আমার। রীতিমতো ক্রাশ খেয়ে যাই।’

এরপর হাসতে হাসতে অভিষেক বলেন, যদিও ঐশ্বর্য তখন সেই ছবির নায়িকা আর তিনি স্রেফ একজন ইউনিটের প্রোডাকশন বয়। তারপর অবশ্য অভিষেকের ক্যারিয়ারের দ্বিতীয় ছবি ‘ঢাই অক্ষর প্রেমকে’-এর নায়িকা হয়েছিলেন ঐশ্বর্য।

এ প্রসঙ্গে একধাপ এগিয়ে অভিষেক জানান, তার পক্ষে রীতিমতো অসম্ভব একটি ব্যাপার ছিল ঐশ্বরিয়ার মতো একজন নারীর প্রতি ভালো না লাগাটা। এরপর তার সঙ্গে একাধিক ছবিতে কাজ করার সুবাদে বন্ধুত্ব ও প্রেম গড়ে ওঠে।

২০০৭ সালে সাড়ম্বরে বিয়ের আয়োজন হয় ঐশ্বরিয়া ও অভিষেকের। বলিউডের সুখী দম্পতি ধরা হয় তাদের। এ জুটির ঘরে আছে আরাধ্য নামের একমাত্র কন্যাসন্তান।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
এক ফ্রেমে গুঞ্জনের ইতি
এক ফ্রেমে গুঞ্জনের ইতি
প্যারিসে সোনালি ঐশ্বরিয়া, সঙ্গে উড়ো চুমু
প্যারিসে সোনালি ঐশ্বরিয়া, সঙ্গে উড়ো চুমু
তিন দিনে ১৫০ কোটি পেরিয়ে ঐশ্বরিয়ার তামিল ছবি
তিন দিনে ১৫০ কোটি পেরিয়ে ঐশ্বরিয়ার তামিল ছবি
বড়দিনে বলি তারকাদের বড়-ছোট আয়োজন
বড়দিনে বলি তারকাদের বড়-ছোট আয়োজন
বিনোদন বিভাগের সর্বশেষ
স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কান উৎসব ২০২৪স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
ইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
প্রয়াণ দিনে স্মরণইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!