X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

উদ্বোধক আফরান নিশো, বক্তা নুসরাত ফারিয়া!

সুধাময় সরকার
২৮ অক্টোবর ২০২১, ২০:১৬আপডেট : ২৯ অক্টোবর ২০২১, ০০:৩১

ছোট পর্দার বড় অভিনেতা আফরান নিশো। বহুমাত্রিক চরিত্র নিয়ে ওটিটিতেও আজকাল মাতাচ্ছেন ভালোই। বিপরীতে বড় পর্দার নুসরাত ফারিয়ার গতিও কম নয়। ঢালিউড-টলিউড হয়ে দুই বাংলার গানবাজারেও রয়েছে তার প্রভাব।

এই দুই তারকাকে এবার দেখা যাবে একসঙ্গে। তবে দুটো আলাদা চরিত্রে। অথচ এটি কোনও নাটক, সিনেমা, সঞ্চালনা কিংবা গানচিত্র নয়। সম্পর্কটা বিয়ের! কিন্তু নিজেদের নয়, অন্যের বিয়ের সাজসরঞ্জামের বিষয় জড়িত এখানে। বিশেষ ব্রাইডাল লাউঞ্জ গড়ে উঠেছে রাজধানীর বনানীতে। নাম জেকে ফরেন ব্র্যান্ডস। মূলত এই প্রেক্ষাপটেই এবার দুজনে গাঁথলেন এক সুতোয়।

শুভদিন শুক্রবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় নিশো-নুসরাত হাজির হবেন এই শোরুমে। কারণ, প্রতিষ্ঠানটির শুভারম্ভ হচ্ছে তাদের হাতেই। উদ্বোধনের মূল অতিথি হিসেবে থাকবেন আফরান নিশো। নুসরাত ফারিয়ার কাজ আগত অতিথিদের সঙ্গে গল্প করা। সে হিসেবে প্রতিষ্ঠানটির উদ্বোধনী বক্তাও বলা যায় তাকে।

মূল রহস্য, জেকে ফরেন ব্র্যান্ডস নামের এই প্রতিষ্ঠানটির মালিক নুসরাত ফারিয়ার বড় বোন মারিয়া। বোনের এই প্রতিষ্ঠানটির শুভসূচনার জন্যই আফরান নিশোকে নিয়ে শুক্রবার সন্ধ্যায় হাজির থাকবেন নুসরাত ফারিয়া। সঙ্গে উপলক্ষ থাকছে আরও একটি, মুক্তি প্রতীক্ষিত ‘হাবিবি’।

দুইবোন: ফারিয়া ও মারিয়া নুসরাত জানান, সম্প্রতি তার তৃতীয় গানচিত্র ‘হাবিবি’র রেকর্ডিং-শুটিং শেষ হয়েছে। পুরো কাজটি হয়েছে মুম্বাইতে। মুক্তিও পাচ্ছে ভারতের প্রসিদ্ধ প্রকাশনা প্রতিষ্ঠান এসভিএফ থেকে। তবে সেই প্রকাশের আগেই গানটি সম্পর্কে বিস্তারিত কথা বলতে চান ফারিয়া। আর সেটি বলার মোক্ষম সময় ও স্থান হিসেবে বেছে নিয়েছেন জেকে ফরেন ব্র্যান্ডস-এর উদ্বোধনী আসর।

ফারিয়া বললেন, ‘‘মারিয়া আমার বড় বোন। দুজন ‌‘কপিক্যাট’। আমার সবচেয়ে কাছের বন্ধুও সে। তাকে দেখে অনেকেই প্রথমে ভাবে বোধহয় আমি! বিষয়টি বেশ উপভোগ করি আমরা। সে একজন তরুণ এন্টারপ্রেনর। ফ্যাশন রিলেটেড কাজে তার আগ্রহ ও মেধা, মাশাল্লাহ। এমনকি সিনেমায় আমার বেশিরভাগ কসটিউম-মেকআপ প্ল্যান তারই করা। তো এবার মারিয়া আসছে ‘জেকে ফরেন ব্র্যান্ডস’ নিয়ে। ওর এই যাত্রা সফল হলে সবচেয়ে খুশি হবো আমি। মূলত ওর শুরুটা সুন্দর করার জন্যই শুক্রবারের আয়োজনটি করা। আমি আসলে এদিন সব অতিথির সঙ্গে প্রাণখুলে গল্প করবো। ফাঁকে ‘হাবিবি’ তৈরির জার্নিটাও শেয়ার করবো।’’

‘হাবিবি’র ভিডিও নির্মাণ করেছেন ভারতের বাবা যাদব। নূর নবীর কথায় গানটির সংগীত পরিচালনা করেছেন আদিব কবির। ২ নভেম্বর গানটি মুক্তির কথা রয়েছে এসভিএফ-এর ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে।

আগামী নভেম্বরে শুরু হচ্ছে ফারিয়া অভিনীত বহুল আলোচিত ‘বঙ্গবন্ধু’ ছবির শেষ অংশের কাজ। এর আগে চলতি মাসে ‘গুনিন’ সিনেমায় কাজ করার কথা থাকলেও ‘হাবিবি’ ও ‘বঙ্গবন্ধু’ ছবির জন্য সেটা বাতিল করেন এই তারকা।

অন্যদিকে আফরান নিশো টিভির নিয়মিত কাজের পাশাপাশি সম্প্রতি চুক্তিবদ্ধ হলেন শিহাব শাহীনের ওয়েব সিরিজ ‘সিন্ডিকেট’-এ। একই নির্মাতার ‘মরীচিকা’ দিয়ে আফরান নিশো ভালোই মাত করেছেন দুই বাংলার ওয়েবিয়ানদের।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
ঈদ শুভেচ্ছায় যা বলছেন তারকারা
ঈদ শুভেচ্ছায় যা বলছেন তারকারা
নুসরাত ফারিয়ার সঞ্চালনায় রুনা লায়লা
নুসরাত ফারিয়ার সঞ্চালনায় রুনা লায়লা
কাটা পড়লো নিশোর নাম, যুক্ত হলো যিশু!
কাটা পড়লো নিশোর নাম, যুক্ত হলো যিশু!
সুস্থ হয়ে কাজে ফিরলেন নুসরাত ফারিয়া
সুস্থ হয়ে কাজে ফিরলেন নুসরাত ফারিয়া
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা