X
মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮
সেকশনস

৭ ঘণ্টায় রাহমানের গানের ভিউ প্রায় ৩ মিলিয়ন! (ভিডিও)

আপডেট : ২৯ নভেম্বর ২০২১, ২১:০৭

এ আর রাহমানের সঙ্গে শ্রেয়া ঘোষালের রসায়ন নিয়ে নতুন কিছু বলার নেই। সেই সঙ্গে ইরশাদ কামিলের লিরিক্স আর বিজয় গাঙ্গুলির কোরিওগ্রাফিতে ফের ইউটিউবে উঠেছে ‘চাকা চাক’ ঝড়।

২ মিনিটের গানের ট্রেলার মুক্তির ৭ ঘণ্টার মধ্যে ভিউ ছাড়িয়েছে সাড়ে ২৭ লাখ। কমেন্ট করেছেন প্রায় ছয় হাজার শ্রোতা।
সিনেমার নাম ‘আটরঙ্গি রে’। মুক্তি পেতে চলা মিউজিক্যাল রোমান্টিক ড্রামা ঘরানার ছবিটি পরিচালনা করেছেন আনন্দ এল রায়। অক্ষয় কুমার আর সারা আলি খানের সঙ্গে ছবি হিট করানোর বিশেষ মসলা হিসেবে থাকছেন দক্ষিণের হার্টথ্রুব ধানুশ।

এ আর রাহমান

২ মিনিটের গানে অ্যাকুস্টিক পারকিউশনের সঙ্গে শ্রেয়ার দ্রুত লয়ের মেলোডির সঙ্গে রাহমানের মোড় ঘোরানো সিগনেচার মেলোডি মনে করিয়ে দেবে নব্বই দশকের কথা। অন্তত ইউটিউবের গুণমুগ্ধ শ্রোতাদের কমেন্ট পড়ে তেমনটাই বোঝা যায়। জানা গেছে, বাকি গানগুলোও হবে প্রথমটার মতো ফোক-ক্লাসিক্যাল ঘরানার। বেশ কয়েকবার তারিখ বদলানোর পর ছবিটির মুক্তির তারিখ নির্ধারিত হয়েছে এ বছরের ২৪ ডিসেম্বর। 

ভিডিও:

/এফএ/এম/এমওএফ/
সম্পর্কিত
ফারুকী টিমকে এ আর রাহমানের  শুভেচ্ছাবার্তা
ফারুকী টিমকে এ আর রাহমানের শুভেচ্ছাবার্তা
বাংলায় যেকোনও গান আরও মধুর শোনায়: এ আর রাহমান
বাংলায় যেকোনও গান আরও মধুর শোনায়: এ আর রাহমান

রিয়াদ-তামিমদের জন্য গাইলেন কিশোর

আপডেট : ২৫ জানুয়ারি ২০২২, ১৫:৫০

শুক্রবার (২১ জানুয়ারি) থেকে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। এ বছর ছয়টি দল অংশ নিচ্ছে এই ঘরোয়া ক্রিকেট লিগে।

আর এতে সামিল হলেন গায়ক কিশোর দাসও। না, খেলায় নয়, গানে। মিনিস্টার ঢাকার জন্য থিম সং গেয়েছেন তিনি। ‘ক্যাপ্টেন কুল’-খ্যাত মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে থাকা তামিম ইকবাল-রুবেল হোসেনদের নিয়ে গড়া দলটি।

তাদের জন্য তৈরি হওয়া থিম সংটির অংশবিশেষ এমন- ‘জয়ের জন্য লড়বে এবার মিনিস্টার ঢাকা/ ছক্কা চারে বারেবার ঘুরবে রানের চাকা’।

গাওয়ার পাশাপাশি এর সুর-সংগীতের কাজটিও সামলেছেন কিশোর নিজেই। এটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। রিয়াদ ও মোসাদ্দেকের সঙ্গে গীতিকার জীবন

এ গীতকার আরও একটি থিম সং লিখেছেন সিলেট সানরাইজারসের জন্য। দলটির নেতৃত্বে আছেন মোসাদ্দেক হোসেন সৈকত। এর সুর-সংগীতায়োজন করেছেন সামি মাহমুদ ও শাফি মাহমুদ। এতে কণ্ঠ দিয়েছেন নীলয় আহমেদ ও সামি মাহমুদ। র‍্যাপ অংশটি করেছেন আর এ মামুন। আর গানটির ভিডিও নির্মাণে ছিলেন ফাহাদ খান। 

এদিকে, থিম সং প্রসঙ্গে গায়ক কিশোর বলেন, ‘ক্রিকেট আমার কাছে বিশেষ ভালোলাগার। সেজন্যও গাইলাম থিম সংটি। আশা করি, ক্রিকেট মাঠের দর্শকের পাশাপাশি সবারই এটি ভালো লাগবে।’

অন্যদিকে, আজ (২৫ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় শুরু হয়েছে আজকের দিনের প্রথম ম্যাচ। যেখানে খেলছে মিনিস্টার ঢাকা ও সিলেট সানরাইজারস। 

/এম/
সর্বশেষসর্বাধিক

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ
ফারুকী টিমকে এ আর রাহমানের  শুভেচ্ছাবার্তা
ফারুকী টিমকে এ আর রাহমানের শুভেচ্ছাবার্তা
বাংলায় যেকোনও গান আরও মধুর শোনায়: এ আর রাহমান
বাংলায় যেকোনও গান আরও মধুর শোনায়: এ আর রাহমান
© 2022 Bangla Tribune