X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১
চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন ২০২২

স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় কেন কাঞ্চন-নিপুণ!

বিনোদন রিপোর্ট
২৬ জানুয়ারি ২০২২, ১৪:২৪আপডেট : ২৬ জানুয়ারি ২০২২, ১৭:২৭

পুলিশের সঙ্গে অন্য রকম সম্পর্ক রয়েছে জায়েদ খানের—এমন প্রশংসা বা অভিযোগ বেশ পুরনো। সম্ভবত সেই ধারণাকে টপকে যেতে নতুন কৌশল নিলো কাঞ্চন-নিপুণ প্যানেল!

মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাত সাড়ে ৯টা নাগাদ প্যানেলের কয়েকজন শীর্ষ প্রার্থী সোজা চলে গেলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের বাসায়। এমন খবরে ২৮ জানুয়ারির নির্বাচনে ভালোই প্রভাব পড়বে বলে ধারণা করা হচ্ছে। কারণ, স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় যাওয়ার খবরেই নানা অভিমত ঘুরছে অন্তর্জালে। 

খোঁজ নিয়ে জানা গেছে, কাঞ্চন-নিপুণ প্যানেলের হয়ে এদিন রাতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, নিপুণ, মামনুন ইমন ও সাইমন সাদিক।

প্যানেলের সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক প্রার্থী মামনুন ইমন জানান, মন্ত্রীর নির্বাচনি এলাকার মধ্যে পড়েছে এফডিসি, সেজন্যই সৌজন্য সাক্ষাতে যাওয়া হয়েছে। নির্বাচন যেন সুষ্ঠুভাবে হয় সেদিকে নজর রাখার অনুরোধ জানিয়েছেন তারা।

আসাদুজ্জামান খাঁন কামালের বাসায় প্রায় আধঘণ্টা ছিলেন তারা।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে ২৮ জানুয়ারি। এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বি এইচ নিশান ও জাহিদ হোসেন। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। আপিল বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে। এবারের নির্বাচনে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছে—মিশা সওদাগর-জায়েদ খান এবং ইলিয়াস কাঞ্চন-নিপুণ।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!