X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

দেশের প্রথম টিউলিপ বাগানে মীর সাব্বির-সাজু খাদেম

বিনোদন রিপোর্ট
১২ ফেব্রুয়ারি ২০২২, ২১:০১আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০২২, ১৩:১৬

গাজীপুরের শ্রীপুর উপজেলার কেওয়া গ্রামের দেলোয়ার-শেলি দম্পতির উদ্যোগে গড়ে উঠেছে দেশের প্রথম টিউলিপ বাগান। আর সেই বাগানে সম্প্রতি ঘুরতে গেলেন জনপ্রিয় দুই অভিনেতা মীর সাব্বির ও সাজু খাদেম।

আর এই দু’জনের মধ্যদিয়েই এবার উপস্থাপিত হচ্ছে হানিফ সংকেতের বিশেষ শো ‘পাঁচফোড়ন’। যেখানে উঠে আসবে ফুল ও ভালোবাসা নিয়ে নানা মজার গল্প, নাচ, গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর রিপোর্টিং।

দেশের প্রথম প্যাকেজ অনুষ্ঠান নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন এটি নির্মাণ করেছে সম্প্রতি। গত প্রায় দুই যুগ ধরে বছরের বিশেষ বিশেষ দিনে এই অনুষ্ঠানটি প্রচার হচ্ছে দেশের প্রথম স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলায়। 

দেশের প্রথম টিউলিপ বাগানে মীর সাব্বির-সাজু খাদেম নির্মাতা হানিফ সংকেত জানান, মীর সাব্বির ও সাজু খাদেমের গল্পের ফাঁকে ফাঁকে এবারের আয়োজনে গান থাকছে দুটি। ‘আমায় মন্দ বলুক লোকে...’ শিরোনামে একটি ভালোবাসার গান পরিবেশন করেছেন শুভ্রদেব। গানটির কথা ও সুর শিল্পীর নিজের এবং সংগীতায়োজন করেছেন জে কে মজলিশ। গীতিকার কবির বকুলের কথায় ফাল্গুনের রঙ ছড়ানো অন্য গানটি গেয়েছেন আঁখি আলমগীর। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন।

এরপর দেখা যাবে, যশোরের খেজুরের রস ও ঐতিহ্য রক্ষা এবং নতুন প্রজন্মকে পরিচয় করিয়ে দিতে এক অভিনব উদ্যোগ নিয়েছেন বাঘারপাড়া উপজেলার বহরমপুর গ্রামের কাজি মাওলানা ফারুক হোসেন। এলাকায় যিনি ‘রস কাকা’ নামেই বেশি পরিচিত। তার এই অভিনব উদ্যোগের ওপর রয়েছে একটি সমসাময়িক প্রতিবেদন। আরও থাকছে মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার বাড়ৈখালি ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় অবস্থিত সুন্দর ও পরিচ্ছন্ন গ্রাম মদনখালীর ওপর একটি অনুকরণীয় প্রতিবেদন।

থাকছে ভালোবাসা দিবসকে ঘিরে বিভিন্ন ধরনের ব্যঙ্গাত্মক, রসাত্মক ও সচেতনতামূলক নাট্যাংশ। দেশের শীর্ষস্থানীয় অভিনয়শিল্পীরা এতে অভিনয় করেছেন। শিল্পীরা হলেন- সোলায়মান খোকা, জিয়াউল হাসান কিসলু, সুভাশিষ ভৌমিক, আমিন আজাদ, কাজী আসাদ, কামাল বায়েজিদ, জিল্লুর রহমান, আঞ্জুমান আরা বকুল, মামুনুল হক টুটু, রতন খান, বিলু বড়ুয়া, নজরুল ইসলাম, জাহিদ চৌধুরী, সুজাত শিমুল, সাজ্জাদ সাজু, মতিউর রহমান, সুবর্ণা মজুমদার, সিলভিয়াসহ অনেকে। 

দেশের প্রথম টিউলিপ বাগানে মীর সাব্বির-সাজু খাদেম অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচার হবে ১৪ ফেব্রুয়ারি, সোমবার রাত ১০টা ৫০ মিনিটে। পরিবেশিত হবে কেয়া কসমেটিকস লিমিটেডের সৌজন্যে।

/এমএম/
সম্পর্কিত
যেভাবে সাজানো হলো ঈদ ‘ইত্যাদি’
যেভাবে সাজানো হলো ঈদ ‘ইত্যাদি’
তাদের নিয়ে হানিফ সংকেতের বৈশাখী বিশেষ
তাদের নিয়ে হানিফ সংকেতের বৈশাখী বিশেষ
ঈদে হানিফ সংকেতের একমাত্র নাটক...
ঈদে হানিফ সংকেতের একমাত্র নাটক...
দেশের কৃষিপণ্য বাজারজাত করবেন বিদেশিরা!
দেশের কৃষিপণ্য বাজারজাত করবেন বিদেশিরা!
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা