X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

এমন শো আর হয়নি, শ্রাবণ্যর দাবি!

সুধাময় সরকার
০৯ জুলাই ২০২২, ২০:১০আপডেট : ০৯ জুলাই ২০২২, ২০:৪২

ঈদ উৎসবকে ঘিরে কত-শত আয়োজন হয় টিভি পর্দাজুড়ে। এরমধ্যে আলোচনায় থাকে ব্যতিক্রম কিছু হলে। সম্ভবত সেটাই চাইছেন মেধাবী সঞ্চালক ডা. শ্রাবণ্য।

প্রতি ঈদের মতো এবারও বেশক’টি শো উপস্থাপনা করছেন টিভি পর্দায়। তবে এরমধ্যে ব্যতিক্রম ঘটনা ঘটছে চ্যানেল ২৪-এর পর্দায়। ঈদের দিন থেকে এই পর্দায় শ্রাবণ্যকে পাওয়া যাবে সরাসরি। ‘শাইন উইথ শ্রাবণ্য’ নামের এই সেলিব্রেটি লাইভ শো-এ তিনি কথা বলবেন অনন্ত-বর্ষা, অপু বিশ্বাস, মিম, সিয়াম আহমেদ ও রাফসান দ্য ছোট ভাইয়ের সঙ্গে।

ব্যতিক্রম বিষয়ে শ্রাবণ্যর দাবি, ‘এবারই প্রথম ঈদের দিন থেকে এমন কোনও লাইভ সেলিব্রেটি শো সম্প্রচার হতে যাচ্ছে দেশের কোনও টিভি চ্যানেলে। কারণ, এই সময়টাতে তারকারা স্টুডিওতে এসে সময় দিতে চান না। অথবা সেই সময়টা তাদের হয় না। তাই এমন সরাসরি অনুষ্ঠান এর আগে কোনও টিভি কর্তৃপক্ষ করতে পারেনি। যেটা এবার সম্ভব হচ্ছে। সেজন্য শো’টি নিয়ে আমি সত্যিই এক্সাইটেড।’

শ্রাবণ্য তৌহিদা শ্রাবণ্য জানান, ঈদের দিন প্রথম শোটি হচ্ছে অনন্ত-বর্ষা দম্পতিকে ঘিরে। এরপর যথাক্রমে টানা চার দিন তিনি মুখোমুখি হচ্ছেন অপু বিশ্বাস, মিম, সিয়াম আহমেদ ও রাফসান দ্য ছোট ভাইয়ের সঙ্গে। শোটি সম্প্রচার হবে রোজ রাত ৯টা থেকে।

এই ঈদে শ্রাবণ্যকে ক্রিকেটদের সঙ্গে পাওয়া যাবে না, তা তো হতে পারে না! কারণ, তার সঞ্চালনার সিংহভাগই কাটে ক্রিকেটার বা ক্রিকেট বিশ্লেষকদের সঙ্গে। সেই সূত্রে এই ঈদে শ্রাবণ্য ক্রিকেটারদের নিয়ে হাজির হচ্ছেন জিটিভির পর্দায়। সাত পর্বের এই শোয়ের অতিথিরা হলেন হাবিবুল বাশার সুমন, আল আমিন, আশরাফুল, হাসিবুল হোসাইন শান্ত, মেহরাব হোসাইন অপি ও মঞ্জুরুল ইসলাম মঞ্জু।

ফিক করে হেসে শ্রাবণ্য বলেন, ‘যদিও এটি ক্রিকেটের কোনও শো নয়! এই প্রিয় ক্রিকেটারদের নিয়ে এবার আমি বসেছি রান্নাঘরে! এরমধ্যে সাত পর্বেরই শুটিং শেষ। খুব মজা করে আমরা রান্না করেছি আর গল্প করেছি। দর্শকরা মজা পাবেন।’

শ্রাবণ্য তৌহিদা এর বাইরে এসএ টিভির জন্য আরেকটি সাত পর্বের রেকর্ডের সেলিব্রেটি শো করেছেন চিকিৎসক শ্রাবণ্য তৌহিদা। এতে তার অতিথি হয়ে স্টুডিওতে বসেছেন পূর্ণিমা, অপু বিশ্বাস, অনন্ত-বর্ষা, মাহি, নিরব ও ববি।

শ্রাবণ্য বলেন, ‘ঈদ এলে চেষ্টা করি ক্রিকেটের বিচার-বিশ্লেষণের বাইরেও নিজেকে নতুন আয়নায় দর্শকদের সামনে তুলে ধরতে। সেই চেষ্টাটা এবারও অব্যাহত রেখেছি। এরমধ্যে দুটো টিভিসি-ও করেছি, ঈদের বাড়তি উপহার হিসেবে।’

 

 

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
‘একবার থাইল্যান্ড থেকে ঢাকায় নেমেই কেন্দ্রে গেছি’
তারকা যখন ভোটার‘কারও কথা শুনে অন্ধের মতো ভোট দেবেন না’
এক নাটকের জন্য শ্রাবণ্যকে ছাড়তে হলো ২১টি টিভি শো!
এক নাটকের জন্য শ্রাবণ্যকে ছাড়তে হলো ২১টি টিভি শো!
বিশ্বকাপের মাঠ থেকে সরাসরি রান্নাঘরে শ্রাবণ্য!
বিশ্বকাপের মাঠ থেকে সরাসরি রান্নাঘরে শ্রাবণ্য!
টিভি পর্দা এবার শ্রাবণ্যময়!
টিভি পর্দা এবার শ্রাবণ্যময়!
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া