X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

টিভি পর্দা এবার শ্রাবণ্যময়!

সুধাময় সরকার
৩০ এপ্রিল ২০২২, ১৬:৫৪আপডেট : ০১ মে ২০২২, ১৪:৩৬

অভিনয়ে শ্রাবণ্য যে যাই বলুন, ঈদে টিভি পর্দা এবার চিকিৎসক শ্রাবণ্যময়। নানামাত্রিক অনুষ্ঠান উপস্থাপনা তো বটেই, এবার তাকে পাওয়া যাবে নাচে আর অভিনয়েও!

টিভি চ্যানেলগুলোর সূচি ঘেঁটে জানা গেছে, এবারের ঈদ আয়োজনে সাতদিনজুড়ে এই প্রিয়মুখ শাসন করবেন নানারূপে। কোথাও তিনি সঞ্চালক, কোথাও অতিথি, কোথাও নৃত্যশিল্পী কোথাও আবার অভিনেত্রী! এরমধ্যে নৃত্য আর অভিনয়ে শ্রাবণ্যকে দর্শকরা পাচ্ছে দ্বিতীয়বারের মতো।

শ্রাবণ্য এবার বড় তিনটি শো সঞ্চালনা করছেন। তিনটিই আলাদা। এরমধ্যে রয়েছে জিটিভিতে সাত পর্বের ‘উৎসবের রান্না’। ঈদ আয়োজনের টানা সাতদিন সাড়ে পাঁচটায় এটি প্রচার হবে। 

শ্রাবণ্য বলেন, ‘এটা আমার জন্য একেবারে ব্যতিক্রমী অভিজ্ঞতা। দেশের সেরা বাবুর্চিদের নিয়ে এই শো করেছি। যাদের মাধ্যমে আমরা তুলে ধরার চেষ্টা করেছি তাদের নানা রেসিপি আর অভিজ্ঞতার কথা।’

বাবুর্চিদের নিয়ে বিশেষ আয়োজনে শ্রাবণ্য এছাড়াও এই চিকিৎসক সঞ্চালনায় থাকছেন এসএ টিভির সেলিব্রেটি টক শোতে। যেখানে শ্রাবণ্যর অতিথি হয়ে এসেছেন অপু বিশ্বাস, ইমন, আঁখি আলমগীর, তমা মির্জা, ববি ও নিরব। অনুষ্ঠানটি ঈদের সাতদিন প্রচার হবে ধারাবাহিকভাবে। অন্যদিকে দেশ টিভিতেও সাতদিনজুড়ে থাকছেন শ্রাবণ্য। এই আয়োজনটি সরাসরি। যেখানে তিনি মুখোমুখি হবেনর দেশের জনপ্রিয় সাতটি ব্যান্ড নিয়ে- ফোনোলাইভ স্টুডিও কনসার্টে।  

এছাড়া এটিএন বাংলা ও বিটিভিতেও ঈদের শোতে অংশ নিয়েছেন শ্রাবণ্য।

তবে এসব ছাপিয়ে এবার এই সঞ্চালকের মূল চমক থাকছে নাচ আর অভিনয়ে। যেমনটা তাকে সচরাচর পাওয়া যায় না। এরমধ্যে নেচেছেন এটিএন বাংলার ঈদ আয়োজনে। শ্রাবণ্য বলেন, ‘ছোটবেলা থেকে নাচের সঙ্গে আমার সখ্য। মাঝে অনেক দিন চর্চায় ছিলাম না। পড়াশুনা আর সঞ্চালনার কারণে। তাই এবার নাচের শুটিংয়ের আগে আগে বেশ কয়েক দিন অনুশীলন করতে হয়েছে। দর্শকদের তো আর হতাশ করা যাবে না। আশা করছি ঈদে দর্শকরা আমাকে নতুনভাবে দেখবেন এই নাচের মাধ্যমে।’

নৃত্যশিল্পী শ্রাবণ্য এদিকে ঈদের আরেক চমক শ্রাবণ্যর নাটক ‘প্রেমিকারা যেমন হয়’। দীপ্ত টিভির জন্য নাটকটি বানিয়েছেন মাহমুদ দিদার। এতে শ্রাবণ্যর বিপরীতে অভিনয় করেছেন অ্যালেন শুভ্র ও রুদ্র হক।

অভিনয় প্রসঙ্গে শ্রাবণ্য তৌহিদা বলেন, ‘যেহেতু ঈদের সময় সবাই একটা ফেস্টিভ মুডে থাকেন, সে কারণে নিজের একটু অংশগ্রহণ রাখতেই বছরের বিশেষ দিনে এক-দুটি কাজ করা হয়। সেই ভাবনা থেকেই কাজটি করা। আমি মূলত চিকিৎসক। এর বাইরে যতটুকু সময় পাই, উপস্থাপনার কাজটা করি। নাটকে নিয়মিত অভিনয় করার ইচ্ছা থাকলেও সময়ের অভাবে আর হয়ে ওঠে না। আশা করছি, এবারের কাজটি দেখে দর্শকরা প্রেমিকা শ্রাবণ্যকে খুঁজে পানে।’ সেলিব্রেটি শো সঞ্চালনায় শ্রাবণ্য

পাদটিকা, বেশ ক’বছর ধরে শ্রাবণ্য তৌহিদা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক হিসেবে কর্মরত।

/এমএম/
সম্পর্কিত
‘একবার থাইল্যান্ড থেকে ঢাকায় নেমেই কেন্দ্রে গেছি’
তারকা যখন ভোটার‘কারও কথা শুনে অন্ধের মতো ভোট দেবেন না’
এক নাটকের জন্য শ্রাবণ্যকে ছাড়তে হলো ২১টি টিভি শো!
এক নাটকের জন্য শ্রাবণ্যকে ছাড়তে হলো ২১টি টিভি শো!
বিশ্বকাপের মাঠ থেকে সরাসরি রান্নাঘরে শ্রাবণ্য!
বিশ্বকাপের মাঠ থেকে সরাসরি রান্নাঘরে শ্রাবণ্য!
এমন শো আর হয়নি, শ্রাবণ্যর দাবি!
এমন শো আর হয়নি, শ্রাবণ্যর দাবি!
বিনোদন বিভাগের সর্বশেষ
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
‘ওপারে ভালো থেকো বন্ধু’
অভিনেতা রুমির মৃত্যু‘ওপারে ভালো থেকো বন্ধু’
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী