X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

উচ্ছ্বসিত পূজা, বেঁকে বসলেন শাকিব খান!

সুধাময় সরকার
০২ অক্টোবর ২০২২, ২১:০৫আপডেট : ০৩ অক্টোবর ২০২২, ১২:১৪

আলোচনা যে বুবলী-বীর-শাকিব খানের মধ্যে আটকে আছে, তা কিন্তু নয়। বরং এরসঙ্গে নানাভাবে উঠে আসছে ঢালিউডের আরেক উঠতি নায়িকা পূজা চেরীর নামও। কারণ, বাতাসে ভাসছে ‘গলুই’ সূত্র ধরে প্রেমময় সম্পর্কের পাল তুলেছেন শাকিব-পূজা!

সেই পালে গতি দিয়েছে বুবলী-শাকিবের ‘বীর’ উন্মোচন। খবর আসছে, মূলত শাকিব-পূজার পর্দার রসায়ন বাস্তবেও প্রবাহিত। তাই নয়, এর সঙ্গে যুক্ত হলো এক বছর ধরে শাকিব খানের আমেরিকা স্থায়ী হওয়ার পরিকল্পনা এবং সম্প্রতি একই দেশে পূজা চেরীর ভিসা প্রাপ্তির উচ্ছ্বাস। কথা ছিল নিউ ইয়র্কে অনুষ্ঠিতব্য ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস’-এর মঞ্চ মাতাবেন শাকিব-পূজা।

আর এসব বিষয় অন্তরালে থেকে মেনে নিতে পারছিলেন না বীর-মাতা বুবলী। সে জন্যই হলেন বিস্ফোরক। তবে সেসব সামলে শাকিব-বুবলী শুটিংয়ে ফিরলেও সম্পর্কের উন্নয়ন এখনও ঘটেনি তাদের। দুটো দিন দূরত্ব রেখেই দুজনে শুটিং সেরেছেন রোমান্টিক গানের! জানা গেছে ‘লিডার- আমিই বাংলাদেশ’ ইউনিট সূত্রে।

দুজনের সম্পর্ক উন্নয়নের পক্ষে নতুন খবর মিললো শাকিব-শিবির থেকে। জানা গেলো, ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস’ সফরের জন্য একসঙ্গে শাকিব-পূজার ঢাকা ছাড়ার কথা থাকলেও আপাতত সেটা বানচাল। শাকিব যাচ্ছেন না। বেঁকে বসলেন নায়ক। তাও আবার খবরটি এমন দিনে চাউর হলো, যেদিন পূজা চেরী আমেরিকার ভিসা প্রাপ্তি নিয়ে প্রকাশ্যে উচ্ছ্বাস প্রকাশ করলেন সোশাল হ্যান্ডেলে।    

রবিবার (২ অক্টোবর) দুপুরে এই নায়িকা তার ফেসবুকে ভিসা প্রাপ্তির ছবি পোস্ট করে লিখেছেন, ‘অবশেষে আমি এটা পেলাম!’ 

পূজা চেরী জানা যায়, গত ২৮ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে যাওয়ার জন্য ঢাকাস্থ আমেরিকান দূতাবাস থেকে পূজা মার্কিন মুল্লুকের ভিসা পান। এটাই দেশটির প্রথম ভিসা প্রাপ্তি তরুণ নায়িকার। অন্যদিকে কিং খানের এক পা তো সে দেশেই।

এদিকে পূজার এমন উচ্ছ্বাসের বিপরীতে অনেকটা হতাশা ছড়িয়ে দিলেন শাকিব খান। তার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, অক্টোবরে শাকিব খান ফের যুক্তরাষ্ট্রে উড়াল দেওয়ার কথা থাকলেও সেটি আর হচ্ছে না। সিদ্ধান্তে বদল এনেছেন। জানা গেছে, যুক্তরাষ্ট্র তো যাচ্ছেনই না, উল্টো শিগগিরই চলমান বাতাসের গতি পাল্টানোর লক্ষ্যে বেশ ক’টি নতুন ছবির ঘোষণা দেবেন। যেমনটা দিয়েছিলেন আফটার অপু-জয় ইনসিডেন্টকালে!

তবে যথারীতি এসব বিষয়ে সরাসরি কোনও মন্তব্য মেলেনি বীর-বাবার। যদিও আমেরিকা সফর বাতিলের সিদ্ধান্তটি চূড়ান্ত বলেই জানিয়েছে একাধিক সূত্র। এদিকে এসব বিষয়ে একেবারেই মুখে কুলুপ দিয়েছেন পূজা। তাই নয়, গণমাধ্যমের যন্ত্রণায় আমেরিকার ভিসা প্রাপ্তির ছবি-পোস্টটিও মুছে দিলেন এই নায়িকা। প্রমাণ দিলেন সেই প্রবাদ- ঠাকুর ঘরে কে রে...।  

শাকিব খান যুক্তরাষ্ট্রে না গেলেও নিউ ইয়র্কের এই জমকালো অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে ১৩ অক্টোবরের ভেতর ঢাকা থেকে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন পূজা ছাড়াও তাহসান, চঞ্চল চৌধুরী, ইমন, ফারিয়া শাহরিন, মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, মেহজাবীন, তাসনিয়া ফারিণ, তানজিন তিশা, জিয়াউল হক পলাশ প্রমুখ।

১৬ অক্টোবর নিউ ইয়র্কের কুইন্সে অনুষ্ঠিত হবে আয়োজনটি। সম্প্রতি নিউ ইয়র্কে শাকিব খান

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
রাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
সিনেমা সমালোচনারাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
এবার নায়িকার দেশে ‘রাজকুমার’ 
এবার নায়িকার দেশে ‘রাজকুমার’ 
ঈদের সিনেমা: হলে কেমন চলছে, দর্শক কী বলছে
ঈদের সিনেমা: হলে কেমন চলছে, দর্শক কী বলছে
ঈদ শুভেচ্ছায় যা বলছেন তারকারা
ঈদ শুভেচ্ছায় যা বলছেন তারকারা
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না