X
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২
১৮ অগ্রহায়ণ ১৪২৯

সিনেমা মুক্তির দিনেই মারা গেলেন ‘গুডবাই’ অভিনেতা

বিনোদন ডেস্ক
০৭ অক্টোবর ২০২২, ১৬:৩৬আপডেট : ০৭ অক্টোবর ২০২২, ১৮:৪১

বলিউডের বর্ষীয়ান অভিনেতা-প্রযোজক অরুণ বালি মারা গেছেন। শুক্রবার (৭ অক্টোবর) ভোর সাড়ে চারটার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিলো ৭৯ বছর।
 
এদিন মুক্তি পেয়েছে হিন্দি সিনেমা ‘গুডবাই’। এই সিনেমায় অভিনয় করেছেন অরুণ বালিও। নিয়তির দুঃখজনক পরিহাস, নিজের সিনেমা মুক্তির দিনেই পৃথিবীকে গুডবাই জানালেন তিনি। তার প্রয়াণে বলিউডবাসী শোকাহত।

‘গুডবাই’ সিনেমায় অরুণ বালির সঙ্গে কাজ করেছেন নন্দিত অভিনেত্রী নীনা গুপ্তা। এর আগেও তারা একাধিক প্রজেক্টে একসঙ্গে কাজ করেছিলেন। ভারাক্রান্ত হৃদয়ে নীনা বললেন, “গুডবাই অরুণ বালি। ‘পরম্পরা’ সিরিজে আমার প্রথম দিনের শুটিং আপনার সঙ্গে ছিলো। আমি ভাগ্যবান যে, কিছুদিন আগেও আপনার সঙ্গে ‘গুডবাই’ সিনেমায় কাজ করেছি।”

অরুণ বালি নব্বই দশক থেকে বলিউডে কাজ করেছেন। বহু দর্শকপ্রিয় সিনেমায় তাকে দেখা গেছে। এর মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি হলো- ‘সৌগন্ধ’, ‘রাজু বান গায়া জেন্টলম্যান’, ‘খলনায়ক’, ‘ফুল অউর অঙ্গার’, ‘মাসুম’, ‘সত্য’, ‘লাগে রাহো মুন্না ভাই’, ‘থ্রি ইডিয়টস’, ‘রেডি’, ‘বারফি’, ‘পিকে’, ‘এয়ারলিফট’, ‘বাঘি’, ‘কেদারনাথ’ ইত্যাদি। 

অরুণ বালি ও নীনা গুপ্তা টেলিভিশনেও তিনি অসংখ্য সিরিয়ালে কাজ করেছিলেন। প্রযোজক হিসেবে তিনি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন। 

জানা গেছে, অরুণ বালির দুই কন্যা যুক্তরাষ্ট্রে বসবাস করেন। শনিবার (৮ অক্টোবর) সকাল নাগাদ তারা মুম্বাই ফিরবেন। এরপরই অভিনেতার শেষকৃত্য সম্পন্ন করা হবে। 

সূত্র: হিন্দুস্তান টাইমস

/কেআই/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ব্রাজেন্টিনা নিয়ে রাজ-পরীর ব্যয়বহুল প্রমিজ!
ব্রাজেন্টিনা নিয়ে রাজ-পরীর ব্যয়বহুল প্রমিজ!
তারুণ্যের উচ্ছ্বাসে ব্যান্ড তারকাদের উল্লাস
তারুণ্যের উচ্ছ্বাসে ব্যান্ড তারকাদের উল্লাস
শুরু হচ্ছে আঞ্চলিক ভাষার দুই সিনেমা দিয়ে
চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সশুরু হচ্ছে আঞ্চলিক ভাষার দুই সিনেমা দিয়ে
বছরে ১০-১২টা হিন্দি ছবি আসলে আমার আপত্তি নেই: তথ্যমন্ত্রী
চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সবছরে ১০-১২টা হিন্দি ছবি আসলে আমার আপত্তি নেই: তথ্যমন্ত্রী
পরী বললেন ‘আরাম’, রাজের দাবি ‘ব্রাহ্মণবাড়িয়া’!
চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সপরী বললেন ‘আরাম’, রাজের দাবি ‘ব্রাহ্মণবাড়িয়া’!