X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

অমিতাভ রেজার ‘বোধ’ উদয় হবে এক সপ্তাহ পর

বিনোদন রিপোর্ট
২৭ অক্টোবর ২০২২, ১৭:০৩আপডেট : ২৭ অক্টোবর ২০২২, ১৮:৩০

দেশের পরীক্ষিত নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। ‘আয়নাবাজি’ দিয়ে অসামান্য সাফল্য পেয়েছেন। ছোট পর্দায়ও তার কাজের মুন্সিয়ানা রয়েছে। ওটিটির জগতে ২০১৯ সালেই অভিষেক হয়েছে তার। এবার তিনি হাজির দ্বিতীয় ওয়েব সিরিজ নিয়ে। ‘বোধ’ নামের সিরিজটি মুক্তি পাচ্ছে আগামী ৪ নভেম্বর।

এ উপলক্ষে প্রকাশ করা হয়েছে ট্রেলার। ২ মিনিট ২০ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেলারটিজুড়ে রয়েছে টানটান উত্তেজনা। গল্পের আভাস এমন- আলমগীর হোসেন একজন অবসরপ্রাপ্ত বিচারপতি। নিজের বিচারবোধের প্রতি ছিল তার অগাধ আস্থা। কিন্তু অবসরের পর নানা ঘটনায় তিনি তার বিচারবোধের প্রতি আস্থা হারাতে শুরু করেন। একপর্যায়ে বিবেকের দংশন থেকে জাগ্রত হয় বোধ আর শুরু হয় সত্যের উদঘাটন।

এতে অবসরপ্রাপ্ত বিচারপতি আলমগীর হোসেনের চরিত্রে অভিনয় করেছেন একুশে পদকপ্রাপ্ত অভিনয়শিল্পী আফজাল হোসেন। একটি বিশেষ চরিত্রে আছেন বর্ষীয়ান অভিনয়শিল্পী দিলারা জামান। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রুনা খান, অর্চিতা স্পর্শিয়া, সারা আলম, রওনক, খায়রুল বাসার, সাঈদ বাবু, শাহজাহান সম্রাট প্রমুখ।

‘বোধ’র মুখ্য ভূমিকায় আফজাল হোসেন অমিতাভ রেজা চৌধুরী জানালেন, এই ওয়েব সিরিজে শিল্পীদের কাছ থেকে যিনি যতটা প্রত্যাশা করেছেন, তার চেয়েও বেশি পেয়েছেন। আশাবাদী নির্মাতার ভাষ্য, ‘যারা কাজ করেছেন তারা সবাই পরীক্ষিত অভিনয়শিল্পী। তাদের সাথে আমার সম্পর্কও বন্ধুত্বপূর্ণ। আমি তাদের নিয়ে কাজ করতে পেরেছি, এটাই আমার সবচেয়ে বড় প্রাপ্তি। তাদের পারফরম্যান্স আমার প্রত্যাশাকে ছাড়িয়ে গেছে। আশা করি সিরিজটি দর্শকের ভালো লাগবে।’

সিরিজটির চিত্রনাট্য লিখেছেন রফিকুল ইসলাম পল্টু ও জাহিন ফারুক আমিন। চিত্র-নির্দেশনা করেছেন তুহিন তামিজুল এবং সংগীত নির্দেশনায় আরাফাত মহসীন নিধি। সিরিজটি প্রযোজনা করেছে হাফ স্টপ ডাউন।

‘বোধ’র ট্রেলার:

/কেআই/এমওএফ/
সম্পর্কিত
ভালোবাসার দিনে ঘর বাঁধলেন স্পর্শিয়া
ভালোবাসার দিনে ঘর বাঁধলেন স্পর্শিয়া
ঢাকার সিরিজের নাম এলো তুরস্ক থেকে!
ঢাকার সিরিজের নাম এলো তুরস্ক থেকে!
চেনা ঢঙে ‘হীরামান্ডি’র প্রথম ঝলক (ভিডিও)
চেনা ঢঙে ‘হীরামান্ডি’র প্রথম ঝলক (ভিডিও)
এর জন্যই তবে দম নিচ্ছিলেন সিয়াম!
এর জন্যই তবে দম নিচ্ছিলেন সিয়াম!
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না