X
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩
২৪ মাঘ ১৪২৯

মক্কা-মদিনা সফরে পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক
২৬ নভেম্বর ২০২২, ১৩:২৭আপডেট : ২৬ নভেম্বর ২০২২, ১৬:১৬

রূপালি পর্দায় তার ঝলমলে উপস্থিতির দিন পেরিয়েছে অনেক আগেই। এখন তাকে ঘিরে যত মাতামাতি, সোশ্যাল মিডিয়ায়। নায়িকা কিংবা অভিনেত্রী হিসেবে পর্দায় সেভাবে এখনও ফিরে আসতে পারেননি। যদিও হাতে একাধিক সিনেমা রয়েছে; তবে সেগুলো মুক্তির আলোয় কবে আসবে, আসলেও সেভাবে দ্যুতি ছড়াতে পারবে কিনা, তা অনিশ্চিত।

এর মধ্যে নতুন সংসার পেতে ঘরণি হয়েছেন। বিয়ে করেছেন বেসরকারি একটি প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাকে। বলা হচ্ছে, চিত্রনায়িকা পূর্ণিমার কথা। গেলো ২৭ মে আশফাকুর রহমান রবিনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। এরপর থেকে সুখেই কাটছে তাদের দাম্পত্য জীবন।

বিয়ের পর দেশের বাইরে হানিমুনে গিয়েছিলেন পূর্ণিমা ও রবিন। অবকাশ যাপনে খুঁজে নিয়েছেন আনন্দ। তবে এবার ধর্মীয় পথে হাঁটলেন তারা। উড়ে গেলেন পবিত্র নগরী মদিনায়। জানা গেছে, ওমরাহ পালনের উদ্দেশ্যে সৌদি আরবে গেছেন তারা।

মহানবীর (সা.) দেশ থেকে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে খবরটি দিয়েছেন আশফাকুর রহমান রবিন। শুক্রবার (২৫ নভেম্বর) একটি ছবি পোস্ট করে রবিন জানান, তারা নিরাপদভাবে মদিনায় গিয়ে পৌঁছেছেন। ছবিতে তার সঙ্গে দেখা গেলো পূর্ণিমা ও তার কন্যা উমাইজাকে। এরপর শনিবার (২৬ নভেম্বর) মসজিদে নববী থেকে একটি ছবি শেয়ার করেন রবিন। সেখানে তার বাহুডোরে রয়েছেন পূর্ণিমা। ধারণা করা হচ্ছে, মদিনার পর মক্কায় গিয়ে তারা ওমরাহ পালন করবেন।

স্বামী রবিনের সঙ্গে পূর্ণিমা এদকে পূর্ণিমা নিজেও ইনস্টাগ্রাম স্টোরিতে মদিনা সফরের একাধিক মুহূর্ত শেয়ার করেছেন। সেখান থেকে জানা গেলো, শুধু স্বামী-সন্তান নয়, পরিবারের আরও কয়েকজন সদস্য রয়েছেন তাদের সঙ্গে।

স্বামী-সন্তান নিয়ে পূর্ণিমার মক্কা-মদিনা সফরের খবর শুনে উচ্ছ্বসিত নায়িকার ভক্তরাও। তারা এই দম্পতির জন্য শুভকামনা জানাচ্ছেন। পূর্ণিমা-রবিন ওমরাহ সেরে কবে নাগাদ দেশে ফিরবেন, তা অবশ্য এখনও জানা যায়নি।

এদিকে কিছুদিন আগেই নতুন একটি ছবিতে কাজ করেছেন পূর্ণিমা। এর নাম ‘আহারে জীবন’। ছটকু আহমেদের পরিচালনায় ছবিটিতে তার সঙ্গে অভিনয় করেছেন ফেরদৌস, জয় চৌধুরী, অরুণা বিশ্বাস, মিশা সওদাগর প্রমুখ।

/কেআই/
সম্পর্কিত
বিপিএলের মাঝে ওমরাহ করতে গেলেন সাকিব
বিপিএলের মাঝে ওমরাহ করতে গেলেন সাকিব
মক্কা ট্রেন স্টেশনের কৃষ্ণাঙ্গ যুবক
ওমরায় একা দুজনে (শেষ পর্ব)মক্কা ট্রেন স্টেশনের কৃষ্ণাঙ্গ যুবক
নতুন অধ্যায়ে পূর্ণিমা
নতুন অধ্যায়ে পূর্ণিমা
হজ-ওমরা মেলা শুরু বৃহস্পতিবার
হজ-ওমরা মেলা শুরু বৃহস্পতিবার
বিনোদন বিভাগের সর্বশেষ
ফের অপুকে বুবলীর কাউন্টার অ্যাটাক, নীরব শাকিব!
ফের অপুকে বুবলীর কাউন্টার অ্যাটাক, নীরব শাকিব!
বিয়েটা করেই ফেললেন সিদ্ধার্থ-কিয়ারা
বিয়েটা করেই ফেললেন সিদ্ধার্থ-কিয়ারা
ফারিয়ার প্রথম প্রেম এবং একদিনও সিঙ্গেল না থাকার গল্প
মামানামা: আউট অব দ্য বক্সফারিয়ার প্রথম প্রেম এবং একদিনও সিঙ্গেল না থাকার গল্প
শুটিং শেষ!
শুটিং শেষ!
গ্র্যামি আসরে প্রীতম-জেফার, হলো স্বপ্নপূরণ!
গ্র্যামি আসরে প্রীতম-জেফার, হলো স্বপ্নপূরণ!