X
রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩
২১ মাঘ ১৪২৯

আর্জেন্টিনার কারণে বিয়ে করা হচ্ছে না!

বিনোদন রিপোর্ট
২৮ নভেম্বর ২০২২, ১৩:৩৮আপডেট : ৩০ নভেম্বর ২০২২, ১২:৪৪

কাতার বিশ্বকাপ নিয়ে যখন পুরো বিশ্ব আছে ফুটবল উন্মাদনায় তখন আর বসে থাকবে কেন ‌‘চিরকুমার’ সদস্যরা। এনটিভির প্রচার চলতি ধারাবাহিক নাটকটিতে এবার যুক্ত হয়েছে ফুটবল উন্মাদনা। 

আর্জেন্টিনার সমর্থক কচি খন্দকার নতুন করে যুক্ত হয়েছেন নাটকটিতে। বাস্তবের মতো নাটকের গল্পেও একজন আর্জেন্টিনা ভক্ত হিসেবে দেখা যাবে এই অভিনেতাকে। তার চরিত্রটির নাম পাকা মণ্ডল। তিনি পণ করেছেন আর্জেন্টিনা যে বছর বিশ্বকাপ জিতবে সে বছর বিয়ে করবেন। এই জয়ের জন্যই তিনি এখনও চিরকুমার রয়ে গেছেন। আর্জেন্টিনার বিশ্বকাপ জয় আসে না, তার বিয়েও করা হয় না। 

তবে বাস্তব জীবনে কচি খন্দকার বিবাহিত!

এদিকে নাটকে ব্রাজিল সমর্থক হিসেবে দেখা যাবে বাপ্পী আশরাফকে। যিনি গ্রামের মাঠে সাতার কাপ নামে ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে খেলার আয়োজন করেন।

নাটকটিতে যুক্ত হওয়া প্রসঙ্গে কচি খন্দকার বলেন, ‘চারদিকে ফুটবল উন্মাদনা চলছে। তার রেশ এখন নাটকেও ঢুকলো। এটা পজিটিভ দিক। এতে আমার চরিত্রটি আর্জেন্টাইন ভক্ত হিসেবে। বাস্তবেও আমি একজন আর্জেন্টাইন ভক্ত। আমার কাছে মনে হয়, ফুটবল মানেই ম্যারাডোনা। ফুটবল মানেই মেসি। ফুটবল মানেই আর্জেন্টিনা। সেই রেশটুকু এবার টিভি পর্দাতেও দিতে চাই। আশা করছি আর্জেন্টাইন ভক্তরা আমার এই চরিত্রের মাঝে নিজেদের খুঁজে পাবেন।’  

আরেকটি দৃশ্যে সহশিল্পীর সঙ্গে কচি খন্দকার পরিচালক তুহিন হোসেন জানান, ২৮ নভেম্বর থেকে নাটকটির চিকু সংঘে ফুটবল বিশ্বকাপের আমেজ শুরু হবে। নতুন পর্বগুলো থাকছে ফুটবল উন্মাদনাকে ঘিরে মজার গল্পে সাজানো। 

গোলাম রাব্বানীর রচনায় কচি

খন্দকার-বাপ্পী আশরাফ ছাড়াও নাটকটিতে অভিনয় করছেন সালাহউদ্দিন লাভলু, মারজুক রাসেল, শরাফ আহমেদ জীবন, আরশ খান, ফারিয়া শাহরিন, নাইমা আলম মাহা, অনিক, শহিদুল্লাহ সবুজ, শাহবাজ সানি, আফরোজা বেগম, পংকজ মজুমদারসহ অনেকে।

প্রতি সোম, মঙ্গল ও বুধবার রাত ৯টা ৩০ মিনিটে নাটকটি প্রচার হচ্ছে এনটিভিতে।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মাহফুজ আহমেদের ফেরা এবং দীর্ঘ আবেগী আলাপ
মাহফুজ আহমেদের ফেরা এবং দীর্ঘ আবেগী আলাপ
সর্বকালের সেরা বলিউড ছবির পথে ‘পাঠান’
সর্বকালের সেরা বলিউড ছবির পথে ‘পাঠান’
শোক সংবাদে শুরু, নবীন শিল্পীদের অপূর্ব পরিবেশনায় শেষ
‘কর্মশালা ও সংগীতে নবীনবরণ’শোক সংবাদে শুরু, নবীন শিল্পীদের অপূর্ব পরিবেশনায় শেষ
এবার নিজেই উপন্যাস লিখলেন ফেরদৌস
এবার নিজেই উপন্যাস লিখলেন ফেরদৌস
সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে: হাসিমুখে কনে হাজির, বরের হলো বিলম্ব!
সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে: হাসিমুখে কনে হাজির, বরের হলো বিলম্ব!