X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

কেন্দ্রীয় শহীদ মিনারে ‘সাংস্কৃতিক সমাবেশ’

বিনোদন রিপোর্ট
২৭ জানুয়ারি ২০২৩, ০০:০২আপডেট : ২৭ জানুয়ারি ২০২৩, ০০:০২

কেন্দ্রীয় শহীদ মিনারে সাংস্কৃতিক সমাবেশ করছে সম্মিলিত সাংস্কৃতিক জোট। ‘সাংস্কৃতিক জাগরণ ও সম্প্রীতির বাংলাদেশ চাই’ শীর্ষক এই সমাবেশ হচ্ছে শুক্রবার (২৭ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টা থেকে। 

জোটের সভাপতি গোলাম কুদ্দুছ জানান, দেশের বিদ্যমান পরিস্থিতিতে মুক্তিযুদ্ধের চেতনায় গণতান্ত্রিক মূল্যবোধ ও শান্তি সম্প্রীতি সমুন্নত রাখার লক্ষ্য নিয়ে এই সমাবেশের আয়োজন করছেন তারা।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সম্মিলিত সাংস্কৃতিক জোটের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সমাবেশে সভাপতিত্ব করবেন জোটের সভাপতি গোলাম কুদ্দুছ আর সঞ্চালনা করবেন সাধারণ সম্পাদক মোঃ আহ্কাম উল্লাহ্।

উক্ত সাংস্কৃতিক সমাবেশে দুই সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর ও নাসির উদ্দিন ইউসুফ বাচ্চুসহ সাংস্কৃতিক অঙ্গনের বিশিষ্টজনেরা বক্তব্য রাখবেন। 

সেই তালিকায় রয়েছেন পেশাজীবী সমন্বয় পরিষদের মহাসচিব অধ্যাপক কামরুল হাসান খান, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক নিজামুল হক ভূঁইয়া, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আবদুন নূর দুলাল, সেক্টর কমান্ডার্স ফোরামের মহাসচিব ম. হামিদ, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন-বিএমএ’র সভাপতি ডা. এহতেশামুল হক চৌধুরী, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ডাক্তার নিমচন্দ্র ভৌমিক, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, সম্প্রীতি বাংলাদেশের সভাপতি পীযূষ বন্দ্যোপাধ্যায় এবং মহিলা পরিষদের সহসভাপতি রেখা চৌধুরী।

/এমআরএস/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া