X
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

১৫ পেরিয়ে ‘শূন্য’ দিলো ভালোবাসার উপহার (ভিডিও)

বিনোদন রিপোর্ট
২৮ জানুয়ারি ২০২৩, ০৯:৩১আপডেট : ২৯ জানুয়ারি ২০২৩, ১২:৩১

দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড ‘শূন্য’। অল্টারনেটিভ রক ঘরানার গানে দলটি নিজস্ব পরিচয় তৈরি করতে সক্ষম হয়েছে। সম্প্রতি ব্যান্ডটি পথচলার ১৫ বছর পূর্ণ করেছে। বড় আয়োজনে শ্রোতাদের নিয়েই সেটা উদযাপন করেছেন ‘শূন্য’র সদস্যরা।

গেলো ২৬ জানুয়ারি ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির হল ৪-এ অনুষ্ঠিত হয় ব্যান্ডটির ১৫ বছর উদযাপন কনসার্ট। সে আয়োজনে ‘শূন্য’র সঙ্গে পারফর্ম করেছেন ‘শিরোনামহীন’ ব্যান্ডের ভোকাল শেখ ইশতিয়াক, গায়িকা এলিটা করিম, মাশা ইসলাম ও গায়ক ঋতু রাজ।

কনসার্ট শেষে শ্রোতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে ‘শূন্য’। দলের সদস্যদের সমন্বিত বক্তব্য এরকম, ‘এটা শ্বাশরুদ্ধকর এবং অসাধারণ একটি শো ছিলো। আমাদের ১৫ বছর উদযাপনে যারা ভালোবাসা জানিয়েছেন, সবাইকে ধন্যবাদ। শ্রোতারাই আমাদের পথচলার সবচেয়ে বড় অংশ। আরও অনেক কিছু আসা বাকি, অনেক কিছু বিনিময় করা বাকি। আপাতত পরবর্তী সাক্ষাতের জন্য প্রস্তুত হোন।’

এদিকে ১৫ বছর উদযাপনী কনসার্টের পাশাপাশি আরও একটি উপহার দিয়েছে ‘শূন্য’। ‘ক্লোজআপ এই সময়ের কাছে আসার গল্প’র থিম সং গেয়েছে ব্যান্ডটি। শুক্রবার (২৭ জানুয়ারি) এটি প্রকাশ হয়েছে। রোম্যান্টিক ধাঁচের গানটি শ্রোতাদের প্রশংসাও পাচ্ছে বেশ।

প্রতি বছরই ভালোবাসা দিবস উপলক্ষে তিনটি স্বল্পদৈর্ঘ্যের ফিকশন উপহার দেয় ক্লোজআপ। যেটা ‘কাছে আসার গল্প’ হিসেবে দর্শকের কাছে পরিচিতি পেয়েছে। এবারও তিনটি কাছে আসার গল্প উঠে আসছে পর্দায়।

কাছে আসার গল্পের অভিনয়শিল্পীরা থিম সংয়ের সূত্রে জানা গেলো, এবারের তিনটি শর্টফিল্মে অভিনয় করেছেন সুদীপ বিশ্বাস, তামিম মৃধা, আইশা খান, তানজিম সাইয়ারা তটিনী, প্রিয়ন্তি উর্বি, মায়ামি, শ্বাশত প্রমুখ। আধুনিক সময়ের ভালোবাসার গল্পে শর্টফিল্মগুলো নির্মাণ করেছেন অমিতাভ রেজা, সাকিব ফাহাদ ও রাকা নওশিন নাওয়ার। আগামী ১৪ ফেব্রুয়ারি এগুলো দেখা যাবে একটি বেসরকারি টিভি চ্যানেল ও ক্লোজআপের ইউটিউব চ্যানেলে।

উল্লেখ্য, ২০০৭ সালে ব্যান্ড হিসেবে আত্মপ্রকাশ করে ‘শূন্য’। এ পর্যন্ত তাদের পাঁচটি একক ও পাঁচটি মিক্সড অ্যালবাম প্রকাশ হয়েছে। বর্তমানে ব্যান্ডটির লাইনআপে রয়েছেন- এমিল (ভোকাল ), মাইকেল (বেইজ), ইশমাম (গিটার) ও লাবিব (ড্রামার)।

থিম সং:

/কেআই/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...