X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

প্রযোজক আজিজের জন্য বইমেলায় পূজা চেরী

বিনোদন রিপোর্ট
২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:০৯আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২১

ফেরার পথে যখন রাগ-অভিমানের তালা থাকে, তখন ক্ষমা প্রার্থনাই যেন চাবি হয়ে ওঠে। কিন্তু সেই মিনতি যদি হয় প্রকাশ্যে, তখন বিষয়টি মুখরোচক আলোচনায়, খবরের শিরোনামে উঠে আসে স্বাভাবিকভাবেই। যেমনটা হয়েছে ঢালিউডের প্রভাবশালী প্রযোজক আবদুল আজিজ ও চিত্রনায়িকা পূজা চেরীর ক্ষেত্রে।

আজিজের হাত ধরে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নায়িকা পরিচয় পান পূজা। বলা হয়, কিশোরী পূজাকে নায়িকা বানানোর কারিগর তিনিই। কিন্তু মাঝে ঘর ছেড়ে দূরে যান পূজা। কাজ করেন অন্যান্য প্রযোজক-পরিচালক-নায়কের সঙ্গে। ব্যাস, অভিমান হয় আজিজের। দূরত্ব বাড়ে তাদের মধ্যে।

সেই দূরত্বের বরফ গলাতে এবং পুনরায় জাজ মাল্টিমিডিয়ায় ফিরতে চাইছিলেন পূজা চেরী। কিন্তু ওই যে অভিমানের তালা! পূজাকে তাই প্রকাশ্যে, সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়ে পোস্ট দিতে হয়েছে। এরপর জাজও সহাস্যে তাকে স্বাগত জানিয়েছে।

পূজার ক্ষমা প্রার্থনা ও জাজের স্বাগত বার্তা কিন্তু ক্ষমা প্রার্থনাতেই ক্ষান্ত হননি পূজা চেরী। আরও একধাপ এগিয়ে প্রযোজকের মন জোগাতে ছুটে গেলেন বইমেলায়। কারণ আবদুল আজিজ এবার একটি কবিতার বই লিখেছেন। নাম ‘প্রিয়তমা, তোমাকে বলছি’।

এই বইয়ের প্রচারণার স্বার্থেই শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) মেলায় পা রাখেন পূজা। আজিজের বই যে প্রকাশনী থেকে এসেছে, তাদের স্টলে বসে পাঠকদের আহ্বান জানান, সঙ্গে গণমাধ্যমের মুখোমুখিও হন। তবে বইয়ের বাইরে অন্য প্রসঙ্গে একপ্রকার নীরবতাই পালন করলেন নায়িকা।

যেমন তার কাছে জানতে চাওয়া হয়েছিলো, দেশে হিন্দি সিনেমা আমদানি নিয়ে যে তোড়জোড় চলছে, তাতে তার প্রতিক্রিয়া কেমন? এক বাক্যে জবাব সারলেন পূজা। বললেন, ‘আমি ঠিক বিষয়টা বুঝে উঠতে পারিনি, তাই এই বিষয়ে আমার মন্তব্য করা ঠিক হবে না।’

অদ্ভুত ব্যাপার হলো, প্রযোজকের জন্য পূজা ছুটে গেলেও দেখা মেলেনি আজিজের! অর্থাৎ পূজা একাই প্রচার সেরে বইমেলা ত্যাগ করেছেন। তবে কি পূজাকে এখনও মন থেকে মেনে নেননি জাজ-কর্তা? প্রশ্ন অনেকের মনে।

এর আগে গেলো ২১ ফেব্রুয়ারি মেলায় হাজির হয়েছিলেন আবদুল আজিজ। সেদিন তার সঙ্গে ছিলেন দুই নায়িকা ফারিন খান ও প্রেমা ইসলাম। তারাও জাজ পরিবারের সদস্য। আজিজ জানান, তার কাব্যগ্রন্থের প্রথম মুদ্রন শেষ হয়ে গেছে।

বইমেলায় নায়িকাদ্বয়ের সঙ্গে প্রযোজক আজিজ উল্লেখ্য, জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন ২’ ছবির মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরী। রায়হান রাফী নির্মিত এ ছবির নায়ক সিয়াম আহমেদ। এর আগে অবশ্য জাজের একাধিক ছবিতে শিশুশিল্পী চরিত্রে অভিনয় করেছিলেন পূজা।

/কেআই/
সম্পর্কিত
নায়িকাদের ঈদ: এগিয়ে বুবলী, আরও যারা মিছিলে…
নায়িকাদের ঈদ: এগিয়ে বুবলী, আরও যারা মিছিলে…
আইটেম চমকের পর রোমান্টিক আবহে আদর-পূজা
আইটেম চমকের পর রোমান্টিক আবহে আদর-পূজা
শোক সামলে নতুন অবতারে ফিরলেন পূজা!
শোক সামলে নতুন অবতারে ফিরলেন পূজা!
মা হারিয়ে পূজা: আমার এখন কী হবে
মা হারিয়ে পূজা: আমার এখন কী হবে
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা