X
সোমবার, ০৬ মে ২০২৪
২২ বৈশাখ ১৪৩১

শুটিং সেটে আজীবন সম্মাননা উদযাপন

বিনোদন রিপোর্ট
১১ মার্চ ২০২৩, ১৩:৫৯আপডেট : ১১ মার্চ ২০২৩, ১৪:০২

সদ্যই ‌‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১’-এ আজীবন সম্মাননায় ভূষিত হয়েছেন অভিনেত্রী ডলি জহুর। এমন স্বীকৃতি নিয়ে ঘরে বসে থাকেননি অভিনেত্রী। স্বাভাবিক সূচি ধরেই অংশ নিলেন শুটিং সেটে।

৯ মার্চ প্রধানমন্ত্রীর হাত থেকে আজীবন সম্মাননা গ্রহণের পরদিন ডলি জহুর অংশ নেন দীপ্ত টিভিতে প্রচার চলতি পূর্বনির্ধারিত টিভি ধারাবাহিক ‘জবা’র সেটে। অভিনেত্রী শুটিংয়ের টানে সেটে গেলেও এদিন তাকে ঘিরে শুরু হয় সহকর্মীদের উৎসব। আজীবন সম্মাননা প্রাপ্তির আনন্দ ভাগাভাগি করে নিতে আয়োজন করা হয় এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠান। 

কেক কেটে ডলি জহুরের সম্মাননা প্রাপ্তিকে উদযাপন করেন ধারাবাহিকটির পরিচালক আশিস রায়, লাইন প্রডিউসার জাহিদুল ইসলাম জাহিদসহ নাটকের শিল্পীরা।

প্রডিউসার জাহিদুল ইসলাম বলেন, ‘‘ধারাবাহিক নাটক ‘জবা’য় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ডলি জহুদর। যা শিগগিরই দেখা যাবে দীপ্ত টিভিতে। ডলি জহুরের এমন উজ্জ্বল সাফল্যে ইউনিটের সবাই ছাড়াও দীপ্ত টিভি গর্বিত। সেই আবেগ থেকেই উদযাপনটি করা।’’

নাটকের একটি দৃশ্যে ডলি জহুর (মাঝে) দীপ্ত টিভিতে ধারাবাহিক নাটক ‘জবা‘ প্রচার হচ্ছে প্রতিদিন সন্ধ্যা ৭টায়। নাটকটির চিত্রনাট্য লিখেছেন ফাহমিদুর রহমান, সংলাপ কলিন রড্রিক এবং চিত্রনাট্য সম্পাদনায় আছেন নাসিমুল হাসান। ধারাবাহিকটিতে আরও অভিনয় করেছেন রেজমিন সেতু, সোহান খান, শিল্পী সরকার অপু, শাহ আলম দুলাল, আইনুন পুতুল, সায়েম সামাদ, নুর এ আলম নয়ন, নরেশ ভূঁইয়াসহ অনেকে।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কারিনাকে নিজ পরিবারে স্বাগত জানালেন প্রিয়াঙ্কা
কারিনাকে নিজ পরিবারে স্বাগত জানালেন প্রিয়াঙ্কা
ফারিণের ৮ বছরের অপেক্ষা শেষ হচ্ছে ২৪ মে
ফারিণের ৮ বছরের অপেক্ষা শেষ হচ্ছে ২৪ মে
পরীর মনে প্রেমানুভব!
পরীর মনে প্রেমানুভব!
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি
শুভ জন্মদিন৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি