X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

আইটেম গার্ল পূজা এবং আজিজের ঘর থেকে সুখবর!

বিনোদন রিপোর্ট
১৪ মার্চ ২০২৩, ১৯:৩৭আপডেট : ১৫ মার্চ ২০২৩, ১২:২০

দূরত্ব জারি ছিলো অনেক দিন। কিছুদিন আগে প্রকাশ্যে ক্ষমা চেয়ে সেটা ঘোচানোর চেষ্টা করলেন নায়িকা। অপর পাশ থেকে সাড়া দিলেন প্রযোজকও। তবু যেন মন কষাকষি থেকেই যাচ্ছিলো! এজন্য প্রযোজকের বইয়ের প্রচারণায় ছুটে গেলেন বইমেলায়। বোঝাতে চাইলেন, ঘরের (জাজ মাল্টিমিডিয়া) মেয়ে ঘরে ফিরেছে।
 
ঢাকাই সিনেমা সম্পর্কে অল্প-বিস্তর খবর রাখেন যারা, তারা নিশ্চয়ই আঁচ করতে পারছেন কাদের কথা বলা হচ্ছে। হ্যাঁ, নায়িকা পূজা চেরী ও প্রযোজক আবদুল আজিজের লম্বা প্রসঙ্গই সংক্ষেপে টানা হয়েছে। কারণ সোমবার (১৩ মার্চ) বিকাল ৫টায় জাজ মাল্টিমিডিয়া থেকে একটি ছবি মুক্তির বার্তা দেওয়া হয়েছে।
 
ছবিটির নাম ‘জ্বীন’। পরিচালনা করেছেন নাদের চৌধুরী। সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত এই ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরী, জিয়াউল রোশান, আব্দুন নূর সজল প্রমুখ। যদিও ছবিটির কাজ বহু আগেই শেষ হয়েছে। কিন্তু মুক্তির আলোয় আসেনি।
 
এর অবশ্য কারণও রয়েছে। অর্থ কেলেঙ্কারিতে আজিজের আত্মগোপনে যাওয়ার ফলে জাজের কার্যক্রম প্রায় থমকে গিয়েছিলো। সাম্প্রতিক সময়ে সেটা ধীরলয়ে সচল হয়েছে। এছাড়া পূজার সঙ্গে আজিজের সম্পর্কের অবনতিও ‘জ্বীন’র ঝুলে থাকার একটি কারণ।
 
আইটেম গার্ল পূজা এবং আজিজের ঘর থেকে সুখবর! যাইহোক, নতুন খবর হলো আগামী রোজার ঈদে ছবিটি মুক্তি পাবে। যেন সম্পর্ক জোড়া লাগার সূত্রে আজিজের ঘর অর্থাৎ জাজ মাল্টিমিডিয়া থেকে পূজা কিংবা সামগ্রিক দর্শক বরাবর সুখবরটা এলো। আর মুহূর্তেই আনন্দের ঢেউ আছড়ে পড়লো পূজার হৃদয়তীরে। সেই উচ্ছ্বাস তিনি সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করেছেন ফেসবুকিয় কায়দায়।
 
এর ঘণ্টা খানেক আগেই ভক্তদের সামনে একটু ভিন্ন রূপে দেখা দিয়েছেন পূজা চেরী। সিনেমার ভাষায় যেটাকে বলে আইটেম গার্ল। নারী দিবস উপলক্ষে মুক্তি পাওয়া তার প্রথম ওয়েব ফিল্ম ‘পরি’র গান। যেখানে একজন বার ড্যান্সারের ভূমিকায় দেখা গেছে পূজাকে। গানের সঙ্গে নাচ ও চরিত্রানুযায়ী আবেদন ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন তরুণ এ নায়িকা। 

গানটির নাম ‘এক দুই তিন’। গেয়েছেন অদৃজা ব্যানার্জি। কথা, সুর ও সংগীতায়োজন আধ্যন ধরার। এটি উন্মুক্ত করা হয়েছে নতুন ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে-র ইউটিউব চ্যানেলে।
 
উল্লেখ্য, ‘পরি’ নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। এতে পূজার বিপরীতে আছেন ফারহান আহমেদ জোভান। এছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, মুসাফির সৈয়দ বাচ্চু, সিনথিয়া প্রমুখ। এতে পাচারকারীদের খপ্পরে পড়ে বাংলাদেশ থেকে থাইল্যান্ডে গিয়ে আটকা পড়া এক তরুণীর ভূমিকায় অভিনয় করেছেন পূজা। 

আইটেম গার্ল পূজার দর্শন মিলবে এখানে:

 

/কেআই/এমএম/
সম্পর্কিত
নায়িকাদের ঈদ: এগিয়ে বুবলী, আরও যারা মিছিলে…
নায়িকাদের ঈদ: এগিয়ে বুবলী, আরও যারা মিছিলে…
আইটেম চমকের পর রোমান্টিক আবহে আদর-পূজা
আইটেম চমকের পর রোমান্টিক আবহে আদর-পূজা
শোক সামলে নতুন অবতারে ফিরলেন পূজা!
শোক সামলে নতুন অবতারে ফিরলেন পূজা!
মা হারিয়ে পূজা: আমার এখন কী হবে
মা হারিয়ে পূজা: আমার এখন কী হবে
বিনোদন বিভাগের সর্বশেষ
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য