X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

শাকিবের ঢাল হয়ে অপু-বুবলীকে ডিপজলের অনুরোধ!

বিনোদন রিপোর্ট
১০ মে ২০২৩, ২০:০৫আপডেট : ১১ মে ২০২৩, ১৭:১৩

কখনও সন্তানসমেত স্ত্রীর প্রকাশ্যে আসা, কখনও সাবেক-বর্তমান স্ত্রীর অন্তর্জাল ঝগড়া, আবার কখনও নতুন প্রেমের গুঞ্জন কিংবা অস্ট্রেলিয়া কাণ্ডে আইনি ঝামেলা; গত কয়েক বছর ধরেই বিতর্ক আর সমালোচনার ‘হট টপিক’ হয়ে আছেন ঢালিউড তারকা শাকিব খান। যদিও এসব বিষয়ে তিনি বরাবরই চুপ থাকার চেষ্টা করেন। কিন্তু সবসময় মৌনব্রত পালন সম্ভব হয়ে ওঠে না।

যেমন মঙ্গলবার (৯ মে) বুবলীর সঙ্গে সম্পর্ক নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য করেছেন শাকিব। স্পষ্ট বাক্যে জানিয়েছেন, তাদের সম্পর্কের অধ্যায় সমাপ্ত হয়ে গেছে। সিনেমা কিংবা বাস্তব জীবন, কোথাও তাদেরকে আর একসঙ্গে দেখা যাবে না। শাকিবের এই বক্তব্যের প্রতিক্রিয়া দিয়েছেন বুবলীও। সুখী দাম্পত্যের কিছু ঘটনা জানিয়ে অভিনেতাকে হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

বর্তমানের বুবলী হোক কিংবা প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস, উভয় ইস্যুতেই কটাক্ষের তীরে বিদ্ধ হন শাকিব খান। এ কারণে অপু-বুবলীকে ব্যক্তিগত বিষয়গুলোতে চুপ থাকার অনুরোধ জানিয়েছেন অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। তার মতে, ব্যক্তিগত বিষয়গুলো একান্ত নিজেদের মধ্যেই রাখা উচিত।

মঙ্গলবার (৯ মে) আমিনবাজারের বাড়িতে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন ডিপজল। সেখানেই নানান প্রসঙ্গের মাঝে উঠে আসে চলমান শাকিব-বুবলী ইস্যুটি। এ সময় শাকিবের জন্য একপ্রকার ঢাল হিসেবে অবতীর্ণ হলেন ডিপজল! বলেছেন, ‘শাকিব যদি আরও বিয়ে করে রাখতে পারে, তাহলে এটা তার ব্যাপার। আর মুসলিম হিসেবে তো চার বিয়ে করা যায়! ইন্ডিয়ান আর্টিস্টরা তো একাধিক বিয়ে করে। অন্য পেশায় যারা আছে, তারাও তো একাধিক বিয়ে করে, তাহলে দোষের কী? তার যথেষ্ট সামর্থ্য আছে বিয়ে করে খরচ দেয়ার। তার ব্যক্তিগত এসব নিয়ে কথা বলা, মাখামাখি, বদনাম বন্ধ করা উচিত। বরং শাকিবকে একটু ভালো পরামর্শ দেয়া উচিত। যাতে তার আরও ভালো কিছু করার থাকে।’

অপু-বুবলীর উদ্দেশে ডিপজলের মন্তব্য, ‘অপু-বুবলীর কাছে রিকোয়েস্ট, তোমরা চুপচাপ থাকো। কোনও কিছু হলেই মিডিয়ার সামনে এসে কান্নাকাটি করে লোকজনকে জানালে তারা আমাদেরই খারাপ জানবে। চুপ থাকো।’

নব্বই দশকের শেষ প্রান্তে ঢালিউডে অভিষেক হয়েছিল শাকিব খানের। তবে ইন্ডাস্ট্রিতে তার দাপট শুরু হয় ২০০৬ সালে, ‘কোটি টাকার কাবিন’ ছবির মাধ্যমে। এই ছবির প্রযোজক ডিপজল। সে কথা স্মরণ করে ডিপজল বলেন, “নায়ক শাকিব খান সৃষ্টির পেছনে আমার হাত আছে। তার জন্ম হয়েছে আমার ছবি ‘কোটি টাকার কাবিন’র মাধ্যমে। তার আগেও শাকিব আমার প্রডাকশনের ছবি করেছে। সব মিলিয়ে সে আমার ২০টির বেশি ছবিতে কাজ করেছে। ফিল্মে একজন শাকিব বানানো অনেক কষ্টের ব্যাপার। সে অনেক কষ্ট করে আজ এই অবস্থানে এসেছে।’

বলা প্রয়োজন, ২০০৮ সালের ১৮ এপ্রিল অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। এরপর ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তাদের একমাত্র ছেলে আব্রাহাম খান জয়ের জন্ম হয়। সেই ছেলেকে নিয়ে ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে এসে বিয়ে-সন্তানের খবর প্রকাশ করেন অপু।

একই ঘটনা ঘটে বুবলীর ক্ষেত্রেও। ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন শাকিব-বুবলী। আগের মতো এই বিয়েও থাকে গোপন। এরপর ২০২০ সালের ২১ মার্চ তাদের ছেলে শেহজাদ খান বীরের জন্ম হয়। অনেকটা অপুর কায়দায় ২০২২ সালের সেপ্টেম্বরে সন্তানসহ বিয়ের খবর প্রকাশ্যে আনেন বুবলী। মাধ্যম হিসেবে বেছে নেন ফেসবুক।

আরও পড়ুন- 

শাকিবকে নিয়ে বিস্মিত বুবলী: হচ্ছেটা কী!

শাকিবের শহরে নতুন নায়িকা, পুরনোকে নিয়ে বিস্ফোরক সিদ্ধান্ত

/কেআই/এমওএফ/
সম্পর্কিত
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
বিনোদন বিভাগের সর্বশেষ
বোনকে নিয়ে সনু নিগমের প্রথম গান!
বোনকে নিয়ে সনু নিগমের প্রথম গান!
বলিউডে কোণঠাসা প্রিয়াঙ্কা!
বলিউডে কোণঠাসা প্রিয়াঙ্কা!
একসঙ্গে এই অভিনেতারা...
একসঙ্গে এই অভিনেতারা...
শিল্পীদের সমস্যাগুলো সংসদে চিহ্নিত করতে চাই: ফেরদৌস
শিল্পীদের সমস্যাগুলো সংসদে চিহ্নিত করতে চাই: ফেরদৌস
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…