X
শুক্রবার, ১০ মে ২০২৪
২৭ বৈশাখ ১৪৩১

শাকিবের শহরে নতুন নায়িকা, পুরনোকে নিয়ে বিস্ফোরক সিদ্ধান্ত

বিনোদন রিপোর্ট
০৯ মে ২০২৩, ১৯:৪৯আপডেট : ১০ মে ২০২৩, ১২:০২

বরাবরের মতো এবারের ঈদুল ফিতরেও ঢালিউড শাসন করেছেন শাকিব খান। বুবলীকে নিয়ে তার অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’ সর্বাধিক হলে মুক্তি পেয়েছে, শতাধিক প্রেক্ষাগৃহে টানা দুই সপ্তাহ চলেছে। ফলে ব্যবসায়িক দিক থেকে ছবিটি এগিয়ে রয়েছে বলে মনে করছেন অনেকে।

‘লিডার’ সাফল্যে আয়েশ করে বসে থাকার সুযোগ নেই শাকিবের। কারণ, ঘোষণা দিয়েছেন আসন্ন কোরবানির ঈদেই নতুন ছবি নিয়ে হাজির হবেন। সেই ছবির নাম ‘প্রিয়তমা’। এটি নিয়ে অনেক দিন ধরেই আলোচনা চলছে। দর্শকের মাঝেও রয়েছে আগ্রহের উপস্থিতি। কেননা, ছবিটির নির্মাণে আছেন হিমেল আশরাফ। যিনি ‘সুলতানা বিবিয়ানা’ বানিয়ে দারুণ সম্ভাবনার জানান দিয়েছেন। এছাড়া ছবিটিতে নায়িকা হচ্ছেন কলকাতার টিভি পর্দার পরিচিত মুখ ইধিকা পাল। এটিও যোগ করেছে বাড়তি আগ্রহ।

মঙ্গলবার (৯ মে) বিকালে ‘প্রিয়তমা’ ইস্যুতে বাংলা ট্রিবিউনের সঙ্গে কথা বলেছেন নির্মাতা হিমেল। জানালেন, শুটিংয়ের জন্য ইতোমধ্যে ঢাকায় এসেছেন ইধিকা পাল। অন্যদিকে ফিটনেস, চরিত্রানুযায়ী লুক নিয়ে শাকিব খানও প্রস্তুত।

নির্মাতা বললেন, ‘শুটিং আরও আগেই শুরু হয়েছে। তবে শাকিব ভাই আগামীকাল (১০ মে) যোগ দেবেন। আর নায়িকা ইধিকা পাল ক্যামেরার সামনে দাঁড়াবেন পরশু, মানে বৃহস্পতিবার। প্রথম লটে আমরা ঢাকায় শুটিং করছি। এরপর সুনামগঞ্জে যাবো, সেখানে বেশ কিছু দিন চিত্রায়ণ সেরে যাবো কক্সবাজারে। আগামী ২ জুন পর্যন্ত টানা শুটিং চলবে।’

জুনের শেষ দিকে ঈদুল আজহা উদযাপিত হবে। সে হিসেবে শুটিংয়ের পর খুব বেশি দিন সময় পাবে না ‘প্রিয়তমা’ টিম। তাই আগে থেকেই সমস্ত প্রস্তুতি নিয়ে মাঠে নেমেছেন তারা।

এদিকে শাকিবের নায়িকা হিসেবে ইধিকা পালের নাম ঘোষণার পর অনেকে অসন্তোষ প্রকাশ করছেন। এই তালিকায় শাকিবের ভক্ত থেকে শুরু করে নায়ক ওমর সানী পর্যন্ত রয়েছেন! যদিও ইধিকার নাম উল্লেখ করেননি সানী। তবে তার কটাক্ষের তীরের নিশানায় কে, সেটা বুঝতে কষ্ট হয়নি কারোর। 

ইধিকা পাল এসব সমালোচনার বিপরীতে ইতিবাচক ভাবনা জানালেন ইধিকা পাল। কলকাতার এক গণমাধ্যমে তিনি বলেছেন, ‘ভাল-খারাপ মিলিয়ে সবটা। মানুষ যেমন প্রশংসা করবেন, তেমনই আবার নিন্দাও করবেন। তাই সবটাই আমায় গ্রহণ করতে হবে। আমি এসব নিয়ে ভাবছি না। কারও খারাপ লাগলে সেটা বলছেন। আমি জানি আমার ভালো কাজ করতে হবে। তাই কাজে মন দেওয়ার চেষ্টা করছি। আর চেষ্টা করছি, যারা আমাকে খারাপ বলছেন, তাদের যেন ভালো বলাতে পারি।’

অন্যদিকে শাকিব খানের শহরে যখন নতুন নায়িকা ইধিকা পাল হাজির, তখনই নায়ক ঘোষণা দিলেন তার শেষ নায়িকা বুবলীকে ঘিরে। সাফ জানিয়ে দিলেন, বুবলীর সঙ্গে তার আর কোনও সিনেমা হবে না। ‘লিডার’ই এই সফল জুটির শেষ ছবি।

উল্লেখ্য, ‘প্রিয়তমা’র গল্প লিখেছেন ফারুক হোসেন। তার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য সাজিয়েছেন হিমেল আশরাফ। ছবিটি প্রযোজনা করছেন আরশাদ আদনান।

/কেআই/এমএম/এমওএফ/
সম্পর্কিত
আচমকা এলো দেড় মিনিটের উসকানিমূলক ‘তুফান’!
আচমকা এলো দেড় মিনিটের উসকানিমূলক ‘তুফান’!
নকলের অভিযোগ, জবাব দিলেন ‘জংলি’র পরিচালক
নকলের অভিযোগ, জবাব দিলেন ‘জংলি’র পরিচালক
আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
যমুনা ইলেকট্রনিকসের ১৩ শোরুম উদ্বোধন করলেন বুবলী
যমুনা ইলেকট্রনিকসের ১৩ শোরুম উদ্বোধন করলেন বুবলী
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম দিন: বৃষ্টিস্নাত সন্ধ্যায় রবির গান আর দুই কিংবদন্তিকে স্মরণ
জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবপ্রথম দিন: বৃষ্টিস্নাত সন্ধ্যায় রবির গান আর দুই কিংবদন্তিকে স্মরণ
‘তোর ভাতের প্লেটে আমার দেয়া কিছু ঘৃণা থাকুক’
‘তোর ভাতের প্লেটে আমার দেয়া কিছু ঘৃণা থাকুক’
সালমানের সঙ্গী হলেন রাশমিকা
সালমানের সঙ্গী হলেন রাশমিকা
বাবা হত্যার বিচার পেয়েও যে কারণে নিশ্চুপ লামিয়া
বাবা হত্যার বিচার পেয়েও যে কারণে নিশ্চুপ লামিয়া
তরুণ প্রযোজক-নির্মাতা রূহানের মরদেহ উদ্ধার
তরুণ প্রযোজক-নির্মাতা রূহানের মরদেহ উদ্ধার