X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

খোঁচা দিলেন মেহজাবীন, নাকি সতর্কবার্তা!

কামরুল ইসলাম
৩১ মে ২০২৩, ১৯:৩৭আপডেট : ০১ জুন ২০২৩, ০১:০৫

‘এক্সপোজ’ ইস্যুতে সোশ্যাল মিডিয়া সরগরম। ছোঁয়াচে অসুখের মতো এর আঁচ লেগেছে শোবিজেও। অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে গত ২৯ মে মধ্যরাতে ফাঁস হয়েছে বেশ কিছু ব্যক্তিগত ছবি ও ভিডিও। যেগুলোতে তার সঙ্গে দেখা গেছে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষিকে। ভিডিওগুলোতে তাদেরকে ‘অস্বাভাবিক’ অবস্থায় দেখা গেছে।

এ নিয়ে গত দুদিন ধরে আলোচনা-সমালোচনার টেবিল জমজমাট। তারকাদের এমন হালচাল দেখে যেমন নেটিজেনরা নিন্দা-কটাক্ষের তীর ছুঁড়ছেন, তেমনি অনেকে সমর্থনেও দিচ্ছেন নানান যুক্তি। এসব চর্চার আগুনে আবার ঘি ঢালছেন সংশ্লিষ্ট তারকারাই।

যেমন ছবি-ভিডিও প্রকাশ হওয়ার পরই নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিবৃতি দেন সুনেরাহ বিনতে কামাল। ঘটনার ব্যাখ্যার সঙ্গে অভিযোগের আঙুল তোলেন রাজের স্ত্রী, চিত্রনায়িকা পরীমণির দিকে।

এরপর? যা হওয়ার, তাই হলো! জমে থাকা ক্ষোভ আগ্নেয়গিরির মতো বিস্ফোরিত করলেন পরী। প্রশ্ন তুলেছেন রাজ-সুনেরাহর সম্পর্ক নিয়ে। তার সংসারে অশান্তির বিষবাষ্প ছড়িয়ে দেয়ার অভিযোগে বিদ্ধ করেছেন সুনেরাহকে। শুধু তাই নয়, পরীর দাবি, দিন দশেক হলো রাজ তার সঙ্গে নয়, বরং সুনেরাহর সঙ্গেই রয়েছেন!

শরিফুল রাজ এমন পরিস্থিতি সামাল দিতে বুধবার (৩১ মে) দীর্ঘ বিবৃতি দেন শরিফুল রাজ। বললেন, ‘আমি আমার তিন বন্ধু ও সহকর্মীর কাছে শর্তহীন দুঃখ প্রকাশ করছি; যারা আমার খুব ভালো বন্ধু দীর্ঘ দিনের। সেই বন্ধুত্বের কোনও লিঙ্গ নেই। আমার কারণে তাদের হেনস্তার শিকার হতে হলো।’

পরীমণি এদিকে পুরো ঘটনা নিয়ে যখন এমন টালমাটাল অবস্থা, তখন এক ভিন্ন বার্তা দিলেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। বুধবার (৩১ মে) সন্ধ্যায় নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন তিনি। যেটা ভারতীয় সিরিয়ালের এক নারী শিল্পীর। ছবিটির ওপরে লেখা, ‘তর্ক করার জন্য জীবন খুবই ছোট; তাই ল্যাপটপ পরিষ্কার করুন এবং এগিয়ে যান।’

সুনেরাহ বিনতে কামাল যে অভিনেত্রীর ছবি পোস্ট করেছেন মেহজাবীন, তাকে ওই সিরিয়ালের একটি দৃশ্যে ল্যাপটপ ধুতে দেখা যায়! তবে ছবিটির মাধ্যমে মেহজাবীন কী বার্তা দিতে চেয়েছেন, তা অনেকেই অনুমান করে নিয়েছেন। পোস্টের কমেন্ট বক্সেই সেটার নজির স্পষ্ট।
 
আরমান হোসেন আশিক নামের এক অনুসারী মন্তব্য করেছেন, ‘চলমান পরিস্থিতির জন্য উপযুক্ত পোস্ট’; শহীদুল ইসলাম শাহেদ নামের এক অনুসারী মন্তব্য করেছেন, ‘আপু, অন্যান্য ডিভাইস ও ক্লাউড বা ড্রাইভের ক্ষেত্রে কী করবে?’ অনেকে আবার পোস্টের মূলভাব জানতে চেয়ে মন্তব্য করেছেন, সেসব কমেন্টের রিপ্লাইতে অন্যরা এসে ‘রাজ’ ইস্যুর কথা উল্লেখ করেছেন। তানজিন তিশা

আপাতদৃষ্টিতে মেহজাবীন তার অনুসারীদের সতর্কবার্তা দিয়েছেন বটে। কিন্তু অনুসারীদের মন্তব্যের নিরিখে প্রশ্ন ওঠে, চলমান রাজ-সুনেরাহ ইস্যুতে ‘খোঁচা’ দিলেন না তো?

যদিও অন্যের গল্পে মেহজাবীনকে এভাবে এগিয়ে আসতে দেখা যায়নি আগে। নাজিফা তুষি

আরও:

ফাঁস হওয়া ভিডিও নিয়ে সুনেরাহর হুঁশিয়ারি

নীরবতা ভাঙলেন রাজ, দীর্ঘ ব্যাখ্যায় অনুপস্থিত পরী!

/এমএম/
সম্পর্কিত
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
ঈদের সিনেমা: হলে কেমন চলছে, দর্শক কী বলছে
ঈদের সিনেমা: হলে কেমন চলছে, দর্শক কী বলছে
১১ ছবিতে ঈদ: হল সংখ্যায় শাকিবের দাপট, অন্যরা যা পেলো
এ সপ্তাহের ছবি১১ ছবিতে ঈদ: হল সংখ্যায় শাকিবের দাপট, অন্যরা যা পেলো
নতুন রেকর্ডে আরও উঁচুতে ‘বড় ছেলে’
নতুন রেকর্ডে আরও উঁচুতে ‘বড় ছেলে’
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার