X
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
১৫ বৈশাখ ১৪৩১

ফাঁস হওয়া ভিডিও নিয়ে সুনেরাহর হুঁশিয়ারি

বিনোদন রিপোর্ট
৩০ মে ২০২৩, ১৩:২৪আপডেট : ৩০ মে ২০২৩, ১৬:২৩

সোমবার (২৯ মে) মধ্যরাতে যখন সবাই মেতে আছে আইপিএলের ফাইনাল ম্যাচ নিয়ে। ঠিক তখন এক অঘটন ঘটে যায় ঢাকাই শোবিজে। হালের জনপ্রিয় অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। হ্যাক হওয়া বড় কোনও ঘটনা নয় বটে। কিন্তু সেই হ্যাক হওয়া আইডি থেকে বিস্ফোরকের মতো আপলোড হয় বেশ কিছু একান্ত ভিডিও ও ছবি।

ওইসব ভিডিও-ছবিতে দেখা গেছে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষিকে। প্রতিটি ভিডিওতে তাদের ‘অস্বাভাবিক’ অবস্থায় দেখা গেছে। কথাবার্তায়ও ছিল আপত্তিকর ভাষা। ফলে মুহূর্তেই বিষয়টি ছড়িয়ে যায় চারদিকে। রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা-সমালোচনা চলছে প্রসঙ্গটি নিয়ে।

রাজের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হওয়ার কয়েক ঘণ্টা পর রাত ৩টার দিকে একটি স্ট্যাটাস দেন সুনেরাহ বিনতে কামাল। তিনি জানালেন, এসব ভিডিও বছর পাঁচেক আগের, যখন তারা একসঙ্গে ‘ন ডরাই’ ছবির কাজ করেছিলেন।

সুনেরাহ বলেন, ‘রাজকে আমি ১০ বছরের বেশি সময় ধরে জানি এবং সে আমার বেস্টফ্রেন্ড। আমরা সবাই জানি কীভাবে আমরা বেস্টফ্রেন্ডদের সঙ্গে কথা বলি। আপনাদের কাছে সমস্যা হলো সে (রাজ) একজন ছেলে আর আমি মেয়ে।’

কিছু দিন আগে রাজের সঙ্গে সুনেরাহর দেখা হয়েছিল একটি ডাবিং স্টুডিওতে। সে সময় তারা সেলফি তুলে পোস্ট করেছিলেন ফেসবুকে। ওই ছবিকে ইঙ্গিত করে রাজের স্ত্রী, চিত্রনায়িকা পরীমণিও সোশ্যাল হ্যান্ডেলে স্ট্যাটাস দিয়েছিলেন।

রাজ-সুনেরাহর সর্বশেষ সাক্ষাতের ছবি পরীর নাম উল্লেখ না করেই বিষয়টি নিয়ে সুনেরাহ বললেন, ‘বিয়ের পর রাজের সঙ্গে আমার যোগাযোগ নেই বললেই চলে। সেদিন ওর সঙ্গে দেখা হয়েছিল একটি ডাবিং স্টুডিওতে, আমরা একটি ছবি তুলি। আমি জানি না পুরনো বন্ধুদের সঙ্গে ছবি তোলায় কী ভুল ছিল। তার স্ত্রী ছবিটি দেখে আমার ওপর কোনও কারণ ছাড়াই রেগে গিয়েছেন।’

ফাঁস হওয়া ভিডিওগুলো নিয়ে সুনেরাহর ব্যাখ্যা, “যে ভিডিওগুলো আপনারা দেখেছেন, সেগুলো পাঁচ বছর আগের। আমাদের বয়স কম ছিল। আমরা সেভাবেই কথা বলার চেষ্টা করছিলাম, যেভাবে ‘ন ডরাই’র জন্য প্রতিদিন অনুশীলন করতাম। কারণ, আমরা (বিশেষ করে আমি) সিনেমায় এসব গালি ব্যবহার করেছি। আরেকটি ফটো আমি তাকে পাঠিয়েছিলাম শুটিংয়ের প্রয়োজনে মার খেয়ে ব্যথা পেয়েছিলাম, সেটা দেখানোর জন্য (ছবিতে লিয়াকত আমাকে মারতেন, যারা ‘ন ডরাই’ দেখেছেন তারা জানেন); আঘাতের কারণে শুটিংয়ে যাওয়ার মতো অবস্থায় নেই বোঝাতে। এই ছবি আমি শুধু তাকে পাঠাইনি, নির্মাতাকেও দিয়েছি।”

সবশেষে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিলেন সুনেরাহ। তার ভাষ্য, ‘এটাকে বড় করে দেখবেন না অনুগ্রহ করে, কারণ আইডি হ্যাক হয়েছিল এটা নিশ্চিত। আর আমরা সবাই জানি কে করেছেন। জনসমক্ষে হইচই করতে যার কোনও কারণ লাগে না! যারা এগুলো ছড়িয়ে আমাকে হেনস্তা করার চেষ্টা করবেন, তাদের বিরুদ্ধে আমি আইনি ব্যবস্থা নেবো।’

সুনেরাহর ফেসবুক স্ট্যাটাস এদিকে হ্যাক হওয়ার পর নিজের অ্যাকাউন্ট আবার উদ্ধার করেছেন শরিফুল রাজ। এরপর সঙ্গে সঙ্গে ফাঁস হওয়া ভিডিও-ছবিগুলো ডিলিট করে দিয়েছেন। তবে বিষয়টি নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি অভিনেতা।

/কেআই/এমওএফ/
সম্পর্কিত
পরীমণির মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ পেছালো
পরীমণির মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ পেছালো
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সীমানা পেরিয়ে ঈদের তিন সিনেমা
সীমানা পেরিয়ে ঈদের তিন সিনেমা
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রেক্ষাগৃহ থেকে না নামতেই উঠলো পাঠ্যসূচিতে!
প্রেক্ষাগৃহ থেকে না নামতেই উঠলো পাঠ্যসূচিতে!
গানে গানে সরকারের সমালোচনা, ইরানি গায়কের মৃত্যুদণ্ড
গানে গানে সরকারের সমালোচনা, ইরানি গায়কের মৃত্যুদণ্ড
ঢাকাই নির্বাক ছবির মস্কো জয়, যেমনটা বললেন নির্মাতা
ঢাকাই নির্বাক ছবির মস্কো জয়, যেমনটা বললেন নির্মাতা
ফুরফুরে মেজাজে পান্নু
ফুরফুরে মেজাজে পান্নু
বাংলা গানের উন্নয়ন ও বিকাশে ‘অংশীজন সভা’
বাংলা গানের উন্নয়ন ও বিকাশে ‘অংশীজন সভা’