X
রবিবার, ২৬ মে ২০২৪
১২ জ্যৈষ্ঠ ১৪৩১

মাহফুজ-বুবলীকে নিয়ে সুবর্ণা মুস্তাফার বার্তা

বিনোদন রিপোর্ট
২৪ জুন ২০২৩, ১২:৩৫আপডেট : ২৮ জুন ২০২৩, ১২:২৫

সুবর্ণা মুস্তাফা, প্রথমত শিল্পের মানুষ, এরপর রাজনীতির। তাই সংসদে দাঁড়িয়ে যেমন দেশ-মানুষের স্বার্থে কথা বলেন, তেমনি সিনেমা-নাটক এসব প্রসঙ্গেও রাখেন খোঁজ-খবর। সময়-সুযোগ-পছন্দের সমন্বয় ঘটলে ক্যামেরার সামনেও দাঁড়ান।

এর বাইরে মাঝেমধ্যে অন্যদের নতুন ছবি নিয়েও ইতিবাচক বার্তা দেন সুবর্ণা মুস্তাফা। যেমনটা করলেন শুক্রবার (২৩ জুন), মুক্তি প্রতীক্ষিত ‘প্রহেলিকা’র জন্য। চয়নিকা চৌধুরী নির্মিত এই ছবি নিয়ে একটি ভিডিও বার্তা দিয়েছেন তিনি। যেখানে ছবিটি নিয়ে নিজের ভালোলাগা ও প্রত্যাশার কথা জানিয়েছেন নন্দিত এই তারকা।

সুবর্ণা মুস্তাফা বললেন, ‘এই ছবির কুশলী, শিল্পী সবার জন্য অনেক শুভকামনা। ছবিটির একটা বিশেষ ব্যাপার আছে আমার কাছে, আমার খুব প্রিয় একজন মানুষের বড় পর্দায় ফের আগমন হচ্ছে; মাহফুজ আহমেদ। আমি ছবির যা ক্লিপস দেখেছি, গান দেখেছি, মাহফুজের লুক খুব ব্যতিক্রম। আমরা যে মাহফুজ আহমেদের সঙ্গে পরিচিত, তার থেকে অনেক দূরে সরে গিয়ে একটি চরিত্র। এতে আমার কৌতূহল বেড়েছে। আমি অবশ্যই এই ছবিটি বড় পর্দায় দেখবো।’

‘প্রহেলিকা’র দৃশ্যে বুবলী ও মাহফুজ আহমেদ বুবলীকে নিয়েও প্রশংসা করলেন সুবর্ণা মুস্তাফা। তার ভাষ্য, ‘এই ছবিতে এখনকার সময়ের খুব নামকরা অভিনেত্রী বুবলী আছে। বুবলীরও যে মেকআপ, গেটআপ দেখলাম, বা যতটুকু অভিনয় দেখলাম, সচরাচর আমরা বুবলীকে যেভাবে দেখি, তার থেকে খুব ভিন্নভাবে তাকে নির্মাতা উপস্থাপন করেছে। এবং মাহফুজ-বুবলীকে একসঙ্গে দেখতে খুব ভালো লাগছে।’

সবশেষে ‘প্রহেলিকা’ নিয়ে আশাবাদ ব্যাক্ত করে সুবর্ণা মুস্তাফা বলেন, “গান, গানের চিত্রায়ন খুবই দৃষ্টিনন্দন। আশা করছি পুরো ছবিটি এরকম ভালো হবে। ‘প্রহেলিকা’র জন্য শুভকামনা। যেহেতু ঈদের ছবি, আশা দর্শক হলে গিয়ে দেখবে।”

উল্লেখ্য, ‘প্রহেলিকা’য় মাহফুজ আহমেদ ও বুবলীর সঙ্গে অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু, রহমত আলী, সাবিহা জামান প্রমুখ। রঙ্গন মিউজিক প্রযোজিত ছবিটি ঈদে মুক্তি পাচ্ছে।   

/কেআই/
সম্পর্কিত
চট্টগ্রামে বেড়েছে কোরবানিদাতা, ৩৩ হাজার পশুর ঘাটতি
চট্টগ্রামে বেড়েছে কোরবানিদাতা, ৩৩ হাজার পশুর ঘাটতি
এবারের গন্তব্য যুক্তরাষ্ট্র
এবারের গন্তব্য যুক্তরাষ্ট্র
চামড়া ব্যবসায়ীদের জন্য সহজ শর্তে ঋণের ব্যবস্থা হচ্ছে: শিল্পমন্ত্রী
চামড়া ব্যবসায়ীদের জন্য সহজ শর্তে ঋণের ব্যবস্থা হচ্ছে: শিল্পমন্ত্রী
পাঁচ ‘বুবলী’ নিয়ে থানায় অপু!
পাঁচ ‘বুবলী’ নিয়ে থানায় অপু!
বিনোদন বিভাগের সর্বশেষ
কান ২০২৪: স্বর্ণপামসহ পুরো বিজয়ী তালিকা
কান ২০২৪: স্বর্ণপামসহ পুরো বিজয়ী তালিকা
সব জল্পনা ছাপিয়ে স্বর্ণপাম জিতলো আমেরিকার ‘আনোরা’
কান উৎসব ২০২৪সব জল্পনা ছাপিয়ে স্বর্ণপাম জিতলো আমেরিকার ‘আনোরা’
গ্রাঁ প্রিঁ জিতে ভারতীয় নারী নির্মাতার ইতিহাস
কান উৎসব ২০২৪গ্রাঁ প্রিঁ জিতে ভারতীয় নারী নির্মাতার ইতিহাস
জুরি প্রাইজ পেলো দর্শকপ্রিয় ছবিটি
কান উৎসব ২০২৪জুরি প্রাইজ পেলো দর্শকপ্রিয় ছবিটি
সেরা পরিচালকের পুরস্কার গেলো পর্তুগালে
কান উৎসব ২০২৪সেরা পরিচালকের পুরস্কার গেলো পর্তুগালে