X
সোমবার, ০৬ মে ২০২৪
২২ বৈশাখ ১৪৩১

হাবিবের সঙ্গে ‘চলো নিরালায়’ খ্যাত আনিসা

বিনোদন রিপোর্ট
১৬ আগস্ট ২০২৩, ১৬:১৯আপডেট : ১৬ আগস্ট ২০২৩, ১৬:১৯

হাবিব ওয়াহিদের সঙ্গে গান করার ইচ্ছে একেবারে শুরু থেকে। লম্বা অপেক্ষার পর এবার সেই ইচ্ছে পূরণ হলো ‘চলো নিরালায়’ খ্যাত গায়িকা আতিয়া আনিসার। প্রথমবারের মতো হাবিবের সঙ্গে গাইলেন তিনি। 

গানের শিরোনাম ‘হোক বাড়াবাড়ি’। মারুশার কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব নিজেই।

আনিসা বলেন, ‘‘হাবিব ভাইয়ার সঙ্গে অনেক দিনের পরিচয় কিন্তু গানের সুযোগটা হয়ে উঠছিল না। এরপর তার কাছ থেকে ডাক পেলাম, গানটির রেকর্ডিং করেছিলাম গত বছর। আমি যে ধরনের গান করি অর্থাৎ রোমান্টিক-মেলোডি; এই গানটা একদমই আমার ধারার বাইরের গান। এটা ছাড়া আরও দুটি গান করেছি ভাইয়ার সঙ্গে। সেগুলো শিগগিরই আসবে।’’

হাবিব ওয়াহিদের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে এ তরুণ শিল্পী বলেন, ‘‘যখন থেকে গান শুনি বা বুঝি, তখন থেকেই হাবিব ওয়াহিদ ভাইয়ার গান আমার খুব পছন্দ। খুব ইচ্ছে ছিল তার সঙ্গে গান করার, বলা যেতে পারে স্বপ্ন ছিল। আমার যখন প্রথম মৌলিক গান বের হয় এরপর থেকে আমি অপেক্ষা করছিলাম কবে হাবিব ভাইয়ার ফোনকল আসবে! সেই সুযোগ এলো গত বছর। এটা আমার কাছে স্বপ্নের মতো। আমি যখন তার স্টুডিওতে যাই তখন খালি গলায় দুটি গান শুনতে চান। আমি যে ধরনের গান করি একদমই তার বাইরের গান। শুরুতে আমি অনেক নার্ভাস ছিলাম কিন্তু ভাইয়া অনেক সাপোর্ট করেছেন, উৎসাহ দিয়েছেন। গান শোনার পর ভাইয়া তখন আমাকে বলেন, ‘তুমি অনেক ভালো গাও। তোমার মধ্যে ভার্সেটালিটি আছে।’ এ ছাড়া পরামর্শ দিয়েছেন সব ধরনের গান করার। তার এমন মন্তব্য শুনে আমি একদমই আপ্লুত।’’

আতিয়া আনিসা ‘হোক বাড়াবাড়ি’ গানটি উন্মুক্ত হচ্ছে বৃহস্পতিবার (১৭ আগস্ট) হাবিব ওয়াহিদের ইউটিউব চ্যানেলে। এছাড়াও একইদিনে মুক্তি পেতে যাচ্ছে আনিসার নতুন আরেকটি গান ‘উড়ালপাখি’। জামাল হোসেনের কথায় গানটির সুর ও সংগীত করেছেন মুহিন খান।

সর্বশেষ ‘আন্তঃনগর’ ওয়েব ফিল্মে ‘জাদুর আয়না’ এবং ওয়েব সিরিজ ‘মিশন হান্টডাউন’-এ ‘হৃদয়ের আঙ্গিনা’ শিরোনামে আনিসার দুটি গান শ্রোতামহলে বেশ প্রশংসা পেয়েছে। তারও আগে গত বছর জনি হকের কথায়, নাভেদ পারভেজের সুর-সংগীতে অয়ন চাকলাদারের সঙ্গে আনিসার গাওয়া ‘চলো নিরালায়’ গানটি পায় সুপার হিটের তকমা। 

/এমএম/
সম্পর্কিত
১১ গান নিয়ে নতুন সিজন আসছে ১৩ এপ্রিল 
১১ গান নিয়ে নতুন সিজন আসছে ১৩ এপ্রিল 
মহামারি থেকে উপলব্ধি, অতঃপর হাবিবের ‘বিশেষ’ গান
মহামারি থেকে উপলব্ধি, অতঃপর হাবিবের ‘বিশেষ’ গান
ইমরানের সুরে-সঙ্গে প্রথম হাবিব
ইমরানের সুরে-সঙ্গে প্রথম হাবিব
দেশের স্পটিফাই শ্রোতারা কী শোনেন, দেখুন পুরো তালিকা
শীর্ষে জাং কুক, ছয়ে হাবিব এবং জেফার নয় নম্বরে!
বিনোদন বিভাগের সর্বশেষ
কারিনাকে নিজ পরিবারে স্বাগত জানালেন প্রিয়াঙ্কা
কারিনাকে নিজ পরিবারে স্বাগত জানালেন প্রিয়াঙ্কা
ফারিণের ৮ বছরের অপেক্ষা শেষ হচ্ছে ২৪ মে
ফারিণের ৮ বছরের অপেক্ষা শেষ হচ্ছে ২৪ মে
পরীর মনে প্রেমানুভব!
পরীর মনে প্রেমানুভব!
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি
শুভ জন্মদিন৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি