X
রবিবার, ১৯ মে ২০২৪
৫ জ্যৈষ্ঠ ১৪৩১

আবার একসঙ্গে স্বস্তিকা-পরমব্রত, সংগীতে অনুপম!

বিনোদন ডেস্ক
০৮ ডিসেম্বর ২০২৩, ১৭:৪৭আপডেট : ০৮ ডিসেম্বর ২০২৩, ২৩:০৩

সদ্য বিবাহিত পিয়াকে নিয়ে আনন্দসময় পার করছেন বর পরমব্রত। অবশ্য ঝুটঝামেলাও কম পোহাতে হয়নি মিডিয়ার। কারণ, পিয়া কিন্তু পরমের পরম বন্ধু অনুপমের প্রাক্তন স্ত্রী! সে ঝামেলা চুকে পরিস্থিতি শান্ত হতেই নির্মাতা সৃজিত মুখার্জির সুবাদে খবর এলো দারুণ কিছুর। 

নির্মাতার ‘টেক্কা’ ছবিতে জোটবদ্ধ হয়ে ফের পর্দায় ফিরছেন ‘প্রাক্তন’ জুটি। না, এটা প্রসেনজিৎ-ঋতুপর্ণার কথা বলা হচ্ছে না। এই প্রাক্তন মানে রিল নয়, রিয়েল লাইফ। ঠিকই ধরেছেন, পরমব্রত চট্টোপাধ্যায় আর স্বস্তিকা মুখার্জি একটা সময় তুমুল প্রেমময় গুঞ্জনের জন্ম দিয়ে গরম রেখেছিলেন টলিপাড়া। সেটি ছাপিয়ে পরমব্রত বিয়ে করার মাস না ঘুরতেই খবরটা এলো- ফের পর্দায় জুটি বাঁধলেন প্রাক্তন প্রেমিকা স্বস্তিকার সঙ্গে।

বিয়ের পর পরমব্রত ও পিয়া গত জুন মাসে ঘোষণা হয়েছিল সৃজিতের এই থ্রিলারের। নায়ক হিসেবে দেব আর নায়িকা রুক্মিণী। দেব-রুক্মিণীর সঙ্গে সৃজিতের ছবিতে এবার যুক্ত হলেন স্বস্তিকা-পরমব্রত।

বিশ্লেষকরা বলেন, টলিউডের সম্পর্ক বা অংক প্রায় রোজই বদলায়। মাসখানেক আগেও ‘দুর্গ রহস্য’কে কেন্দ্র করে মারমার কাটকাট লেগেছিল টলিউডে। শরদিন্দু’র ‘ব্যোমকেশ’ সিরিজ ‘দুর্গ রহস্য’কে কেন্দ্র করে সিনেমা আর সিরিজ বানিয়েছিল দুই গোষ্ঠী। সিনেমায় ব্যোমকেশ দেব, আর সিরিজে অনির্বাণ। সিনেমার পরিচালক বিরসা দাসগুপ্ত আর সিরিজের পরিচালনায় ছিলেন সৃজিত মুখোপাধ্যায়। 

স্বস্তিকা এসব নিয়ে অনেক জলঘোলা শেষে সৃজিত তার পরের ছবির নায়ক হিসেবে দেব আর নায়িকা হিসেবে ঘোষণা দেন রুক্মিণীর নাম। জুন মাসে ঘোষণা হয়েছিল সেই থ্রিলারের। আর এখন খবর মিলছে, তাতে থাকছেন ‘প্রাক্তন’ জুটি। 

এদিকে টলিউডে সম্পর্কের অংক আর পরমব্রতর প্রাক্তন জটিলতা নতুন মাত্রা পাচ্ছে ‘টেক্কা’তেও। পরম-স্বস্তিকা ছাড়াও সৃজিত জানালেন, এই ছবির সংগীত পরিচালনার দায়িত্বে থাকছেন পরমব্রতর সদ্য বিবাহিত স্ত্রীর প্রাক্তন স্বামী! মানে অনুপম রায়। বাস্তব সম্পর্কের এমন জটিল অংকগুলোকে এক সুতোয় বাঁধছে প্রযোজনা প্রতিষ্ঠান দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স।

জানুয়ারিতেই শুরু হতে পারে ছবির শুটিং। আর সিনেমা মুক্তি পেতে পারে ২০২৪-এর পূজোতে।  

একটা সময় পরমব্রত আর স্বস্তিকার প্রেম ছিল ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। তারপর দুজনের মধ্যে চলা ঝগড়াও এসেছিল আলোচনায়। তবে সেসব ব্যক্তিগত স্তরে। কাজে কখনোই প্রভাব ফেলতে দেননি কেউই। ‘শাহজাহান রিজেন্সি’ ও ‘শিবপুর’-এ দেখা গিয়েছে সাম্প্রতিক অতীতে। এবার সৃজিতের ‘টেক্কা’য়। 

পিয়া ও অনুপম অন্যদিকে, একসময় বেশ ভালো বন্ধুত্ব ছিল অনুপম আর পরমের। তা যে এখন আর নেই, আলাদা করে বলার অপেক্ষা রাখে না। অনুপমের সঙ্গে তার স্ত্রী পিয়ার বিচ্ছেদ, বছর দেড় পরে পরমব্রতর সঙ্গে বিয়ে নিয়ে গত কয়েকমাসে কম চর্চা হয়নি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/এমএম/
সম্পর্কিত
‘পদাতিক’ ঝলক: মৃত্যুতে শুরু, ‘কাট’ দিয়ে শেষ (ভিডিও)
‘পদাতিক’ ঝলক: মৃত্যুতে শুরু, ‘কাট’ দিয়ে শেষ (ভিডিও)
মৃণাল সেন রূপে কবে প্রেক্ষাগৃহে আসছেন চঞ্চল?
মৃণাল সেন রূপে কবে প্রেক্ষাগৃহে আসছেন চঞ্চল?
মৃত্যুর ৪৪ বছর পর নতুন ছবিতে মহানায়ক, এলো প্রথম ঝলক
মৃত্যুর ৪৪ বছর পর নতুন ছবিতে মহানায়ক, এলো প্রথম ঝলক
প্রাক্তনের বিয়ে বন্ধুর সঙ্গে, ঢাকার গানে অনুপমের আশ্রয়!
প্রাক্তনের বিয়ে বন্ধুর সঙ্গে, ঢাকার গানে অনুপমের আশ্রয়!
বিনোদন বিভাগের সর্বশেষ
জুনে ‘সংবাদ’ তৈরিতে নামছেন তারা
জুনে ‘সংবাদ’ তৈরিতে নামছেন তারা
সন্ধ্যায় করতালি পেয়ে সেলেনার কান্না, রাতে কেট ব্ল্যানচেটের আলো
কান উৎসব ২০২৪সন্ধ্যায় করতালি পেয়ে সেলেনার কান্না, রাতে কেট ব্ল্যানচেটের আলো
বাবার জন্মশতবর্ষে কন্যার বর্ণিল আয়োজন
স্মরণে কলিম শরাফীবাবার জন্মশতবর্ষে কন্যার বর্ণিল আয়োজন
ঢাকায় প্রথমবার ‘পপাই’র একক কনসার্ট
ঢাকায় প্রথমবার ‘পপাই’র একক কনসার্ট
কানে ঝুলছে বাংলাদেশের দুল!
কান উৎসব ২০২৪কানে ঝুলছে বাংলাদেশের দুল!